নারায়ণগঞ্জসোমবার , ১ আগস্ট ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় আবারো যুবক খুন

Alokito Narayanganj24
আগস্ট ১, ২০২২ ১:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: ফতুল্লায় আবারো মো. সজিব নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। রবিবার (৩১ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড এসপি অফিসের সামনে এ ঘটনা ঘটে।

নিহত মো. সজিব (২০) শহরের চাষাঢ়া পুকুরপাড় ছোট মসজিদ এলাকার কামাল মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শী আইনজীবীর সহকারী সিদ্দিকুর রহমান বলেন, ‌‘আমি আদালত থেকে কাজ শেষে বাড়ি ফিরছিলাম। পথে দেখি পুলিশ সুপার কার্যালয় বরাবর লিংক রোডে কে বা কারা যুবক বয়সের এক ছেলেকে ছুরিকাঘাত করে ফেলে রেখেছে। আমি ছেলেটার নিথর দেহ পড়ে থাকতে দেখে তাকে ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যাই। সেখানে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সাবিনা ইয়াসমিন বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই ছেলেটি মারা গেছে। তার বুকে ছুরিকাঘাতের জখম রয়েছে।

সজীবের বাবা কামাল হোসেন জানান, সন্ধ্যায় চারজন মিলে সজীবকে বাসা থেকে ডেকে নিয়ে যায়। পরে তাদের মধ্যে তিনজন এসে জানায় সজীবকে মেরে ফেলা হয়েছে।

ফতুল্লা মডেল থানার এসআই নজরুল ইসলাম বলেন, চাঁনমারি মাউরাপট্টির কয়েকজন যুবকের সঙ্গে সজিবের বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে তাকে ছুরিকাঘাত করে চলে যায় ওই যুবকরা। তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।’

তিনি আরও বলেন, ‘নিহতের বন্ধুদের কাছ থেকে জেনেছি পূর্ব-বিরোধকে কেন্দ্র করে ছুরিকাঘাত করা হয়েছে। তবে কি নিয়ে বিরোধ ছিল তা নিশ্চিত হওয়া যায়নি।’

ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানান, কি কারণে ঘটনা সেটা তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় তিনজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

উল্লেখ্য, শনিবার  রাতে পশ্চিম দেওভোগ এলাকায় মেহেদী হাসান নামে এক যুবক খুন হন।

 

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!