নারায়ণগঞ্জসোমবার , ২৩ মার্চ ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গার্মেন্টসকর্মীকে পুড়িয়ে হত্যা চেষ্টা

Alokito Narayanganj24
মার্চ ২৩, ২০২০ ১২:২৬ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : ফতুল্লার ইদ্রাকপুরে কু-প্রস্তাবে রাজি না হওয়ায় বরগুনা আমতলী খুড়িয়ার খেয়াঘাট বর্তমানে আলী আহমেদের বাড়ির ভাড়াটিয়া মৃত.আনোয়ার হোসেনের স্ত্রী মাহিনুর ( ৩৫ ) নামে এক গার্মেন্টসকর্মীকে পেট্রোল দিয়ে পুড়িয়ে হত্যার চেষ্টা করেছে নুর ইসলাম ড্রাইভার ( ৫০ )। রবিবার ( ২২ মার্চ ) সন্ধ্যা ৭টায় দাপা ইদ্রাকপুর বেপারীপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে। এলাকাবাসী সুত্রে জানা যায়, আলী আহমেদের বাড়ির ভাড়াটিয়া মেরিনা এ্যাপারেলসের শ্রমিক মাহিনুরকে প্রায় ৭/৮ বছর যাবত উক্ত্যক্ত করে আসছে একই এলাকার নুর ইসলাম ড্রাইভার। বিভিন্ন সময় উক্ত গার্মেন্টসকর্মীকে নানা প্রকার কু-প্রস্তাব দিতো উক্ত ড্রাইভার নুর ইসলাম। এ নিয়ে বাড়ির মালিকসহ স্থানীয় মেম্বারের কাছেও বিচার দিয়েছিলো মাহিনুর। স্থানীয় নিহত বরকত মেম্বার এ নিয়ে ২/৩বার বিচারও করেছেন বলে জানান স্থানীয়রা। অদ্য সন্ধ্যায় কাজ শেষে বাসায় ফেরার পথে ড্রাইভার নুর ইসলাম মাহিনুরের গায়ে পেট্রোল দিয়ে আগুন লাগিয়ে দেয়। আগুনে মাহিরের শরীরের প্রায় ৬০ভাগ পুড়ে গেছে বলে জানান স্থানীয়রা। পড়ে স্থানীয় মাহিনুরকে ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে নিয়ে যায়।

এ দিকে ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার সহকারী উপপরিদর্শক মো.তারেক আজিজ বলেন,রোগী বর্তমানে ঢাকা ডেকেল কলেজের শেখ হাসিনা বার্ন ইউনিটে রয়েছে। এ সময় আহত মাহিনুরের ব্যবহৃত বোরকা,ভ্যানিটি ভ্যাগ ও টিফিন কেরিয়ার উদ্ধার করা হয়েছে। বাড়ির মালিক কামরুন নাহার জানান, নুর ইসলামের বিষয়ে মাহিনুর ইতিপুর্বে বহুবার বিচার দিয়েছে যে তাকে যাতায়াতের পথে বিভিন্নভাবে বিরক্ত করে। এ নিয়ে স্থানীয় মেম্বারও বিচার করেছিলো।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!