নারায়ণগঞ্জরবিবার , ৫ জানুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই

Alokito Narayanganj24
জানুয়ারি ৫, ২০২০ ৩:২৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ :  নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় টিপু হাওলাদার নামে এক যুবককে ছুরিকাঘাত করে ব্যাটারি চালিত অটোরিকশা ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারীরা। এ সময় লোকজন আহত অবস্থায় চালক টিপুকে উদ্ধার করে শহরের খানপুর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শনিবার রাত সাড়ে ১২টায় উপজেলার কাশিপুর ইউনিয়নের চর কাশিপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত টিপু বরিশালের সাহেবের হাট থানার দিদারপুর গ্রামের মুনসুর আলীর ছেলে। তিনি ফতুল্লার ভোলাইল এলাকায় মামুনের বাড়িতে ভাড়া থেকে অটোরিকশা চালাতেন।

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান-২ এর সত্যতা নিশ্চিত করে বলেন, টিপু হাওলাদারের পিঠে ও কোমরে দুটি ছুরিকাঘাত করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ খানপুর হাসপাতাল থেকে জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ছিনতাইকারীদের সন্ধানে তদন্ত চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!