নারায়ণগঞ্জবুধবার , ১৫ সেপ্টেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় চেক জালিয়াতি মামলায় এমদাদ গ্রেপ্তার

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ১৫, ২০২১ ৭:১৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃব্যাংকের দায়ের করা চেক জালিয়াতি মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী এমদাদকে (৪৮) গ্রেপ্তার করেছে পুলিশ।মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় তাকে ঢাকার পুরানা পল্টন থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত এমদাদ নারায়ণগঞ্জ সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনিরের ভাই ও আলীগঞ্জের মৃত আব্দুল মতিন মিয়ার পুত্র।

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক কৃঞ্চ পোদ্দার জানান, ঢাকা শাখার কর্ম সংস্থান ব্যাংকের দায়ের করা এন,আই এক্ট (চেক জালিয়াতি) মামলায় আদালাত  এমদাদের বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা জারী করেন। তথ্য প্রযুক্তির মাধ্যমে তার অবস্থান নিশ্চিত হয়ে মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঢাকার পুরানা পল্টনে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত এমদাদকে বুধবার (১৫ সেপ্টেম্বর) আদালতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!