নারায়ণগঞ্জমঙ্গলবার , ১৪ জুন ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় ছাত্রীকে যৌন নিপীড়ন, শিক্ষক গ্রেফতার

Alokito Narayanganj24
জুন ১৪, ২০২২ ১১:৪৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:ফতুল্লার কাশিপুরের বাংলাজার এলাকায় একটি কোচিং সেন্টারে ৭ম শ্রেণীর এক ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে অভিযুক্ত শিক্ষক আবু আসাদ হিরা (৩৫) কে ঢাকার কেরানীগঞ্জ এলাকা থেকে গ্রেফতার করেছে র‍্যাব-১১।

এ বিষয়ে মঙ্গলবার সন্ধ্যায় র‍্যাব-১১ সিপিসি-১’র কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার এ কে এম মুনিরুল আলম এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান। এর আগে সোমবার রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

র‍্যাব জানায়, অভিযুক্ত শিক্ষকের কোচিং সেন্টারে যৌন নিপীড়নের শিকার ৭ম শ্রেণীর ওই ছাত্রী গত ২ ফেব্রুয়ারি ভর্তি হয়ে নিয়মিত কোচিং করে আসছিল। চলতি বছরের ৪ জুন ওই ছাত্রী কোচিং সেন্টারে যায়। এ সময় ওই ছাত্রী ছাড়া আর কোন ছাত্রী কোচিং সেন্টারে উপস্থিত ছিল না। এ সুযোগে ওই ছাত্রীর শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দিয়ে অভিযুক্ত শিক্ষক যৌন নিপিড়ন করে।

এ ঘটনায় গত ৭ জুন ওই ছাত্রীর বড় ভাই বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন। এর পর থেকে অভিযুক্ত শিক্ষক আবু আসাদ হিরা পলাতক ছিল। গ্রেফতারকৃত আবু আসাদ হিরাকে ফতুল্লা মডেল থানায় হস্তান্তর করার প্রক্রিয়া চলছে বলে র‍্যাব জানায়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!