নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৬ মে ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় ছিনতাইয়ের অভিযোগে যুবলীগ ক্যাডার গ্রেফতার

alokitonarayanganj
মে ১৬, ২০১৯ ৯:৫৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : ফতুল্লা স্টেশন এলাকার চিহ্নিত চাঁদাবাজ ও ব্ল্যাক মেইলিংয়ের সদস্য যুবলীগ ক্যাডার ইউসুফ (৩৫) কে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় স্টেশন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। ইউসুফের বিরুদ্ধে ওষুধ ব্যবসায়ীকে অস্ত্রের মুখে জিম্মি করে টাকা ও স্বর্ণালঙ্কার হাতিয়ে নেয়ার অভিযোগ রয়েছে। গ্রেফতারকৃত ইউসুফ ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলীর রাজনৈতিক কর্মী এবং স্টেশন এলাকার নুরু ঘটকের ছেলে।

ফতুল্লায় ছিনতাইয়ের অভিযোগে যুবলীগ ক্যাডার গ্রেফতার

পুলিশ জানান, মুসলিম নগর নয়াবাজার এলাকার ওষুধ ব্যবসায়ী মিলন গত ১২ মে ট্রেনে করে ঢাকা যাওয়ার উদ্দেশ্যে ফতুল্লা স্টেশন আসলে যুবলীগ ক্যাডার ইউসুফ, সানি, রুবেল,জুয়েলসহ ৪/৫ জনের একটি সন্ত্রাসী দল ব্যবসায়ী মিলনকে অস্ত্রের মুখে আটকে মারধর করে তার সাথে থাকা নগদ টাকা এবং স্বর্ণের আংটি রেখে ছেড়ে দেয়। এ ঘটনায় ব্যবসায়ী মিলন ফতুল্লা মডেল থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ বৃহস্পতিবার সন্ধ্যায় সন্ত্রাসী ইউসুফকে স্টেশনের ফুটপাত থেকে আটক করে নিয়ে আসে।

ফতুল্লায় ছিনতাইয়ের অভিযোগে যুবলীগ ক্যাডার গ্রেফতার

উল্লেখ্য, ফতুল্লা রেলস্টেশন এলাকার ফুটপাত দখল করে স্থানীয় আওয়ামী লীগের অফিসে বসে যুবলীগ নেতারা ক্ষুদ্র ব্যবসায়ীদের নিকট থেকে প্রতিদিন চাঁদা আদায় করে আসছে। আর এই চাঁদা আদায় করে সন্ত্রাসী ইউসুফ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!