নারায়ণগঞ্জমঙ্গলবার , ৫ মার্চ ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় টাচস্টোন স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

Alokito Narayanganj24
মার্চ ৫, ২০১৯ ৮:১৪ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : ফতুল্লায় টাচস্টোন এডুকেশনাল হোম স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুর ৩টায় স্কুল প্রাঙ্গনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের মাঝে গঠনমূলক বক্তব্য রাখেন, বিশিষ্ট শিক্ষানুরাগী আলহাজ্ব খন্দকার হুমায়ুন কবির। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, অত্র স্কুলের পরিচালক মোস্তাক আহমেদ।

অন্যান্য অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন, সমাজসেবক কাজী আঃ করিম, সৈয়দ মিজানুর রহমান, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সভাপতি রণজিৎ মোদক ও সাধারণ সম্পাদক কাজী আনিসুর রহমান, টাচস্টোন এডুকেশনাল হোমের অধ্যক্ষ সুলতানা সেলিনা শিউলী প্রমুখ। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!