নারায়ণগঞ্জশনিবার , ৫ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় টিপুকে গ্রেফতারের দাবিতে বিক্ষোভ ও প্রতিবাদ সভা

Alokito Narayanganj24
অক্টোবর ৫, ২০১৯ ১:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: ফতুল্লায় ছাত্রলীগ নেতা মুন্না হত্যা চেষ্টার ঘটনার মূল হোতা বরিশাইল্যা টিপুকে গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে এলাকাবাসী। শুক্রবার বিকেলে পোষ্ট অফিস রোড থেকে একটি মিছিল বের হয়ে ফতুল্লার প্রধান সড়ক প্রদক্ষিণ করে ফতুল্লা প্রেস ক্লাবের সামনে এসে প্রতিবাদ সভা করেন। এসময় প্রতিবাদ সভায় অংশ গ্রহনকারীরা কিছু সময় ফতুল্লার থানার সামনে গিয়েও বিক্ষোভ করে।
প্রতিবাদ সভায় বক্তারা বলেন, ফতুল্লার নব্যগডফাদার বরিশাইল্যা টিপু দীর্ঘদিন ধরে নানা ধরনের অপরাধ মূলক কর্মকান্ড করে আসছে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে আওয়ামী লীগে যোগ দিয়ে আরো বেশী বেপরোয়া হয়ে ওঠে। বরিশাইল্যা টিপুর এসব অপকর্ম থেকে কেউ রেহাই পাচ্ছে না। টিপু ও তার সন্ত্রাসী বাহিনীকে গ্রেফতার দাবি জানিয়ে বক্তারা বলেন, ২৪ ঘন্টার মধ্যে টিপুকে গ্রেফতার করা না হলে বৃহত্তর আন্দোলনের ডাক দিবে। বক্তাদের দাবি, বরিশাইল্যা টিপু অর্থের জোড়ে দীর্ঘদিন ধরে অপরাধ করে যাচ্ছে। কিন্তু রহস্যজনক কারনে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা টিপু এবং তার বাহিনীর বিরুদ্ধে কোন ব্যবস্থা নিচ্ছে না। নব্য গডফাদার বরিশাইল্যা টিপুর বিরুদ্ধে ব্যবস্থা নিতে বর্তমান পুলিশ সুপারের হস্তক্ষেপ দাবি করেছে। প্রতিবাদ সভা শেষে পূনরায় মিছিল নিয়ে পোষ্ট অফিস রোডে প্রবেশ করে। প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, ছাত্রলীগ নেতা শওন,তামিম, জুয়েল,সোহেল, লিটন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!