নারায়ণগঞ্জরবিবার , ৮ সেপ্টেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় ট্রাকচাপায় স্কুলছাত্র নিহত

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ৮, ২০১৯ ২:৪৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সদর উপজেলা ফতুল্লায় ট্রাক চাপায় এক স্কুলছাত্র নিহত হয়েছে। শনিবার বিকেলে স্কুল থেকে বাসায় ফেরার পথে দেলপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।নিহত ছাত্রের নাম আরাফাত হোসেন (১৫)। সে দেলপাড়া উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ও ফতুল্লার কুতুবপুর ইউনিয়নের কুসুমবাগ এলাকার রেলওয়ে কর্মচারী নজরুল ইসলামের ছোট ছেলে।

দেলপাড়া উচ্চবিদ্যালয়ের অভিভাবক কমিটির সদস্য নাসির উদ্দিন বলেন, একটি ট্রাক আরাফাতকে চাপা দিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তিনি জানান, আরাফাত মেধাবী ছাত্র ছিল। তারা ঘাতক ট্রাকচালকের দৃষ্টান্তমূলক শাস্তি চান।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন বলেন, বিকেলে দুর্ঘটনাটি ঘটলেও থানায় সংবাদ দেওয়া হয়েছে রাত সাড়ে আটটায়। এরপর দ্রুত ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিস্তারিত জানার পর ট্রাক ও চালককে আটক করতে অনুসন্ধান চালানো হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!