নারায়ণগঞ্জরবিবার , ৪ জুলাই ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র সহ তিন ডাকাত গ্রেফতার

Alokito Narayanganj24
জুলাই ৪, ২০২১ ৯:১৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ ফতুল্লায় ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের পেশাদার তিন ডাকাত কে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।এ সময় গ্রেফতারকৃতদের নিকট থেকে দুইটি সুইচ গিয়ার ও দেশীয় তৈরি একটি ধারালো ছুরি উদ্বার করেছে পুলিশ। শনিবার (৩জুলাই) দিবাগত মধ্যরাতে ফতুল্লার শাসনগাঁওস্থ মেথর খোলা থেকে তাদের কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো ফতুল্লা মডেল থানার ভোলাইল গেউদ্দার বাজারের রেশমার বাড়ীর ভাড়াটিয়া মৃত: হাবিবুর রহমানের পুত্র মোঃ আরিফ হোসেন (৩৭),একই থানার মুসলিমনগর এতিমখানার হাজী সাহেবের বাড়ীর ভাড়াটিয়া মৃত আঃ রাজ্জাক মিয়ার পুত্র রকিবুল হাসান রনি(৩১) ও জেলার সদর থানার বাবুরাইল নয়াপাড়ার জোড়া ব্রিজস্থ মফিজ মিয়ার বাড়ীর ভাড়াটিয়া শারজাহানের পুত্র মোঃ শাহাদৎ (২১)।

গ্রেফতার অভিযানে নেতৃত্বদানকারী ফতুল্লা মডেল থানার উপ- পরিদর্শক ফেরদৌস রওশন জানান,শনিবার দিবাগত সাড়ে রাত তিনটার দিকে সংবাদ আসে যে থানার মেথর খোলায় অস্ত্রধারী ৮/১০ জনের একটি দল ডাকাতি করার উদ্দেশ্যে জড়ো হয়েছে।এমন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স সহ অভিযান চালালে অস্ত্রধারী ডাকাত দলের সদস্যরা দৌড়ে পালিয়ে যাওয়ার চেস্টা করে।

এ সময় পুলিশ সদস্যরা দৌড়ে গিয়ে দুইটি সুইচ গিয়ার ও দেশীয় তৈরী একটি ধারালো ছুরি সহ আরিফ,রনি ও শাহাদাৎ কে গ্রেফতার করতে সক্ষম হয়। তবে গ্রেফতারকৃতদের সাথে থাকা অপর চার সহেযোগি রাজা, আকাশ,সঞ্জয় ও রিয়াদ পালিয়ে যেতে সক্ষম হয়।এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছে।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ইনচার্জ রকিবুজ্জামান জানান ,গ্রেফতারকৃতরা পেশাদার অপরাধী।তারা সড়ক পথে ডাকাতি,ছিনতাই, লুটতরাজের মতে ভয়ংকর অপরাধরে জন্ম দিয়ে থাকে।গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা হয়েছে।রিমান্ড চেয়ে গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!