নারায়ণগঞ্জবুধবার , ৯ জানুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় ডাকাত রায়হানের নেতৃত্বে ১৭ হাজার টাকা ছিনতাই

Alokito Narayanganj24
জানুয়ারি ৯, ২০১৯ ৯:১৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : ফতুল্লায় সিপটিন কিনতে যাওয়ার সময় আকাইদ নামের এক যুবক থেকে ১৭ হাজার টাকা ছিনতাই করে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। ৯ জানুয়ারি বুধবার সন্ধ্যা সাড়ে ৫টায় ফতুল্লার পোষ্ট অফিস এলাকায় এ ছিনতাইয়ের ঘটনা ঘটে। এঘটনায় তার পিতা আওলাদ হোসেন লাকু ডাকাত রায়হান, আবু সালেহ,কাউছারসহ অজ্ঞাত ২/৩ জনের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

অভিযোগ সূত্রে জানাযায়, ফতুল্লা পোষ্ট অফিস এলাকার আওলাদ হোসেন লাকু তার ছেলে আকাইদ হোসেনকে বাড়ির নির্মান কাজের জন্য সিপটিন কিনতে নগদ ১৭ হাজার টাকা দেন। ৯ জানুয়ারি বুধবার সন্ধ্যায় সিপটিন কিনার জন্য রওনা দিয়ে পোষ্ট অফিস আমিন ডাইংয়ের সামনে পৌছালে একই এলাকার শাহ-আলমের ছেলে ডাকাত রায়হান, আলম গাজীর ছেলে আবু সালেহ, আনোয়ার হোসেন গাজীর ছেলে কাউছারসহ অজ্ঞাত ২/৩ জন তার পথরোধ করে।

এসময় দেশীয় অস্ত্র নিয়ে তার উপর ঝাপিয়ে পরে পেন্টের পকেটে থাকা নগত ১৭ হাজার টাকা ছিনিয়ে নেয় এবং এলোপাথারী ভাবে মারধর করে রক্তাক্ত ও শরীরের বিভিন্ন জায়গায় জখম করে। তার ডাক চিৎকারে আশেপাশের লোকজন আসার আগেই তারা ঘটনাস্থল ত্যাগ করে চলে যায়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!