নারায়ণগঞ্জশনিবার , ১২ সেপ্টেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় নাইট গার্ডের হাত-পা.মুখ বেধে দূর্ধর্ষ ডাকাতি

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ১২, ২০২০ ৩:০৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: ফতুল্লায় নাইট গার্ডের হাত-পা.মুখ বেধে গলায় ও হাতে ছুরি মেরে দূর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময়  কনট্রাকশন কাজের প্রায় ৪ টন রড নিয়ে যায়। শুক্রবার দিনগত রাত ৩ টায় সময় দাপা ইদ্রাকপুর সাহারা সিটি এলাকায় এ ডাকাতির ঘটনা ঘটে।

নাইট গার্ড কামাল হোসেন জানান, মাজারুল ইসলাম মামুনের বিডিং এর কনট্রাকশনের কাজ চলছে  ছাদ ঢালাই দেওয়ার জন্য রড এনে রাখে। রাত তিনটার সময় একটি ট্রাক এসে রাস্তায় রেখে দুইজন লোক আমার সামনে এসে গলায় ছুরি ধরে এবং আমাকে নির্জন স্থানে নিয়ে গামছা হাত-পা.মুখ বাধতে থাকে । এতে আমি প্রতিবাদ করলে তারা আমার গলায় ও হাতে ছুরি দিয়ে আঘাত করে। এতে আমার গলা ও হাতে আঙ্গুল কেটে রক্তাক্ত হয়। পরে আরো ৪/৫জন  ট্রাক দিয়ে রড নিয়ে চলে যায়।

মাজারুল ইসলাম মামুন জানান, এব্যাপারে থানায় অভিযোগ করতে আসছি।

উল্লেখ্য,ফতুল্লা থানার দেলপাড়া এলাকায় আরিফ হোসেনের বাড়ির ভাড়াটিয়া বিল্লাল হোসেন (৪০) ও তার মেয়ের জামাই রাজু ইসলাম (২৫ )। তারা দেলপাড়া বাজারে ডিমের ব্যবসা করত। তারা প্রতিদিন রাতে ঢাকাস্থ তেজগাঁও থেকে ভ্যানে করে ডিম এনে বাজারে বিক্রয় করে। গত ২ সেপেম্বর রাত ১০টার সময় ডিম কেনার জন্য বের হয়। ডিম কিনে ফিরতে ফিরতে রাত আড়াইটা বেজে যায়। সেসময় দেলপাড়াস্থ এসবি গার্মেন্ট এর সামনে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের বিপরীত পার্শ্বে সিয়ামের চায়ের দোকানের সামনে সাইনবোর্ড মূখী ফাঁকা জায়গায় রাস্তার উপর তারা পৌঁছালেই অজ্ঞাতনামা ৫ জন ডাকাত হাতে চাপাতি ও দেশীয় অস্ত্র নিয়ে বিল্লাল ও রাজুর রাস্তা গতিরোধ করে। বিল্লাল ও রাজু তখন বুঝতে পারে তাদের ২ জনকে ডাকাত আটকিয়েছে। বিল্লাল ও রাজু ডাকাত ডাকাত বলে চিৎকার করায় এক ডাকাতের হাতে থাকা ধারালো চাপাতি দ্বারা বিল্লালের মাথার বাম পাশে আঘাত করে গুরুতর আঘাতে জখম করে। অপর একজন ডাকাত অনুরূপভাবে চাপাতি দ্বারা রাজুর পেটের দুই পার্শ্বে ও মাথার বাম পার্শ্বে আঘাত করে গুরুতর জখম করে। এরপর একজন ডাকাত বিল্লালের সাথে থাকা নগদ ৪,০০০ টাকা ও ১টি নকিয়া মোবাইল ফোন, জোর করে নিয়ে যায়। ডাকাতেরা ভ্যানে থাকা প্রায় সাড়ে ৯ হাজার টাকার ডিম নষ্ট করে ফেলে। বিল্লাল ও রাজুর চিৎকার শুনো আশেপাশের লোকজন ছুটো এসে। বিল্লাল এ রাজুকে স্থানী লোকজন নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে যায়। রাজু’র অবস্থা আশংঙ্খাজনক বলে তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে রেফার্ড করে কর্তব্যরত ডাক্তার। বিল্লাল হোসেন কিছুটা সুস্থ্য হয়ে ফতুল্লা থানায় গতকাল ৩৯৫/৩৯৭ ধারায় একটি মামলা দায়ের করেন।  সেই মামলায় গ্রেপ্তার সিয়াম (১৫) ও রমজান আলী (২২) আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!