নারায়ণগঞ্জশুক্রবার , ১ নভেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় নির্মানাধীন ভবন থেকে ইট পড়ে আহত-১

Alokito Narayanganj24
নভেম্বর ১, ২০১৯ ১২:৪৭ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:ফতুল্লা থানার বাংলা বাজার ব্যাংক কলোনী ইব্রাহীম পুল এলাকায় ইটালী প্রবাসীর নির্মাধীন তৃতীয় তলা হতে ইট পড়ে আবুল হোসেন (ছদ্মনাম) এক হকার গুরুতর জখম হয়েছে।

এলাকাবাসী মুর্মুর্ষ অবস্থায় উদ্ধার করে নারায়নগঞ্জ (ভিক্টোরিয়া) হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়।ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (৩১ অক্টোবর) সকাল সাড়ে ১০ টায়।

এলাকাবাসী জানান,ইটালী প্রবাসী জালাল আহম্মেদ প্রায় ১০ বছর আগে দোতলা ভবন নির্মাণ করেন।বর্তমানে বিল্ডিং কোর্ড অমান্য ৩লা ভবন নির্মাণ কাজ শুরু করেন। অথচ বিল্ডিং কোর্ড অনুযায়ী যে কোন ভবন নির্মাণ করার আগে চতুর্থ দিকে ছাউনি বা বেষ্টনী নির্মান করতে হবে। অথচ বাড়ির মালিক ইটালী প্রবাসী জালাল আহম্মেদ বিদেশে অবস্থান করায় তার পক্ষে বাড়ি দেখাশুনা করছেন মোঃ মাসুদ।

ঘটনার পর হতে মাসুদ মিয়া পলাতক রয়েছে।

গুরুতর জখম খেলনার হকার আবুল হোসেনকে হাসপাতাল হতে চাষাড়া পপুলার মেডিকেল সার্ভিসে পাঠানো হয় সিটি স্ক্যান করার জন্য।

গুরুতর জখম আবুলের পরিবার বাড়ির মালিককে না পেয়ে বাড়ির কেয়ারটেকার মাসুদ মিয়ার হদিস পাচ্ছেনা। ক্ষতি পূরন দেবার ভয়ে মাসুদ মিয়া পলাতক রয়েছে।

এ ব্যাপারে মুঠোফোনে কেয়ারটেকার মাসুদ মিয়া বলেন,ঘটনার সময় আমি সেখানে ছিলাম না। যে আহত হয়েছে তাকে চিকিৎসা দিয়ে বাড়িতে স্বজনদের কাছে পাঠিয়ে দেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!