নারায়ণগঞ্জবুধবার , ৫ আগস্ট ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় পুকুর থেকে সিএনজিসহ যুবকের মরদেহ উদ্ধার

Alokito Narayanganj24
আগস্ট ৫, ২০২০ ৬:৫৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ শহরের মাসদাইর কেন্দ্রীয় ঈদগাহ সংলগ্ন পুকুরে সিএনজিচালিত অটোরিকশার ভেতর থেকে আবদুল্লাহ (২২) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে দাবি পরিবারের।

বুধবার (৫ আগস্ট) দুপুরে মরদেহটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহত আব্দুল্লাহ ফতুল্লার মাসদাইর এলাকার জামালের গ্যারেজের আবু হানিফের ছেলে। তিনি একটি কোম্পানিতে চাকরি করতেন।

নিহতের বাবা আবু হানিফ বলেন, মঙ্গলবার (৪ আগস্ট) বেলা ১১টার দিকে আব্দুল্লাহকে বকাঝকা করলে সে ঘর থেকে বের হয়ে যায়। ভোররাত থেকে তার মোবাইল বন্ধ পাই। দুপুরে লোক মাধ্যমে সংবাদ পেয়ে মরদেহ শনাক্ত করি। তাকে কে বা কারা পরিকল্পিতভাবে হত্যা করে অটোরিকশার ভেতর ফেলে দিয়ে গেছে বলে তিনি অভিযোগ করেন।

ফতুল্লা মডেল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মিনারুল কাজী জানান, ৯৯৯ নম্বর থেকে ফোন পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখি স্থানীয়রা পুকুর থেকে এক যুবকের মরদেহ উঠিয়ে রেখেছে। পরে পুকুর থেকে একটি সিএনজিচালিত অটোরিকশা উদ্ধার করা হয়। নিহত যুবকের শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। তাই এটা দুর্ঘটনা না হত্যা ময়নাতদন্তের আগে বলা যাচ্ছে না।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!