নারায়ণগঞ্জরবিবার , ২৫ অক্টোবর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় পূজামন্ডপ পরিদর্শন করলেন এএসপি মেহেদী ইমরান সিদ্দিকী

Alokito Narayanganj24
অক্টোবর ২৫, ২০২০ ১২:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ শারদীয় দুর্গোৎসব উপলক্ষে ফতুল্লার বাড়ৈভোগ পূজামন্ডপ পরিদর্শন করেছেন নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (‘ক’-অঞ্চল) মেহেদী ইমরান সিদ্দিকী। শনিবার (১০ অক্টোবর) সন্ধ্যায় তিনি ফতুল্লার বাড়ৈভোগ পূজামন্ডপ পরিদর্শন করেন। এছাড়াও পাগলার পাগলনাথ পূজামন্ডপ পরির্দশন করে হিন্দু ধর্মালম্বীদের সাথে কথা বলেন।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (‘ক’-অঞ্চল) মেহেদী ইমরান সিদ্দিকী সকলকে নিরাপত্তা নিয়ে শংকিত না হওয়ার জন্য আশ্বস্ত করে বলেন, প্রতিটি মন্ডপে পুলিশের সদস্যরা নিরাপত্তা চাদরে ঢেকে রাখবে। যদি কোথাও কোন কিছুতে সন্দেহ হয়, পুলিশকে অবহিত করার জন্য অনুরোধ করেন তিনি।
এসময় আরও উপস্থিত ছিলেন, ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ আসলাম হোসেন, ফতুল্লা মডেল থানা পূজা উদযাপন পরিষদের সভাপতি রনজিত মন্ডল, সিনিয়র সহ-সভাপতি ও সাংবাদিক রণজিৎ মোদক, সাধারণ সম্পাদক শিবু দাস, শিবু দাস মোহন্ত ও ডা. অনিল দাস প্রমুখ।
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!