নারায়ণগঞ্জমঙ্গলবার , ১১ ফেব্রুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় প্রবাসীর গলিত লাশ উদ্ধার

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১১, ২০২০ ৭:১৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের ফতুল্লায় নিজ বাড়ি থেকে জসিম উদ্দিন (৪২) নামে এক প্রবাসীর গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে ফতুল্লার ভূঁইগড়ের বাড়ি থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ১০০ শয্যাবিশিষ্ট হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহত জসিম উদ্দিন নোয়াখালীর চাটখিল শ্রীনগর এলাকার মৃত নুরুল হক মৃধার ছেলে।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, জসিম উদ্দিন দীর্ঘদিন বিদেশ কাটিয়েছেন। আবারো বিদেশ যাওয়ার জন্য টাকা জমা দিয়েছিলেন। কিন্তু প্রতারক চক্র তার সেই টাকা আত্মসাৎ করে আত্মগোপন করেছে। বিদেশ থেকে ফতুল্লার ভূঁইগড় জমি কিনে পাকা বাড়ি করেছেন। এ বাড়িতে সে একাই থাকতেন। স্ত্রী ও এক সন্তান গ্রামের বাড়িতে বসবাস করেন।

তিনি আরও জানান, ময়নাতদন্তের রিপোর্ট আসলে মৃত্যুর কারণ জানা যাবে। নিহতের শরীরে কোনো ক্ষত চিহ্ন বোঝা যায়নি। নিহতের শরীর পচে গেছে। ঘরের খাটের ওপর থেকে লাশটি উদ্ধার করা হয়েছে। হত্যা করা হয়েছে এমন কোনো আলামতও পাওয়া যায়নি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!