নারায়ণগঞ্জসোমবার , ৭ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় ফুটপাতে পুলিশের উচ্ছেদ অভিযান, ফের দখল

Alokito Narayanganj24
অক্টোবর ৭, ২০১৯ ১২:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

বিশেষ সংবাদদাতা : ফতুল্লা বাজারের আশেপাশে বৃহস্পতিবার ৩ অক্টোবর বিকাল ৫টায় ফুটপাতে উচ্ছেদ অভিযান পরিচালনা করে পুলিশ। কিন্তু উচ্ছেদ অভিযান পরিচালনা করার কিছুক্ষণ পরেই আবারও ফুটপাত দখল করে নেয় অবৈধ ব্যবসায়ীরা।

পুলিশ সূত্রে জানায়, ফুটপাত দিয়ে পথচারীরা চলাচল করে। এখানে ব্যবসা করলে পথচারীদের হাটাচলায় ব্যঘাত ঘটে। আমরা আগেও কয়েকবার উচ্ছেদ অভিযান পরিচালনা করেছি। কিন্তু উচ্ছেদ অভিযান পরিচালনা করার কিছুক্ষণ পর কিংবা ১/২দিন পর আবার এ সকল অবৈধ ব্যবসায়ীরা ফুটপাত এসে দখল করে নেয়। এতে করে পথচারীদের পথ চলা বিঘিœত হচ্ছে। ঘটছে দুর্ঘটনা, প্রতিনিয়ত সৃষ্টি হচ্ছে যানজট।

নাম প্রকাশে অনিচ্ছুক এক পথচারী বলেন, দেখলাম পুলিশ এসে ফুটপাতে থাকা দোকানগুলো উচ্ছেদ করছে। আর এ দেখে অনেক পথচারীরা স্বস্তি লাভ করে। কিন্তু পুলিশ যাওয়ার কিছুক্ষণ পরেই আবার ফুটপাত দখল করে নেয়।

সূত্রে জানা যায়, একটি বিশেষ মহল এই ফুটপাত থেকে সুবিধা গ্রহণ করে থাকে। ফুটপাতে একটি দোকানদারকে এ্যাডভান্স হিসেবে ৩ হাজার অথবা ৫ হাজার ও দৈনিক ৮০ টাকার বিনিময়ে ফুটপাতে বসতে সুযোগ দেয়া হচ্ছে। দীর্ঘদিন যাবত সরকারি জায়গায় ফুটপাত বসিয়ে এই মহলটি সুবিধা গ্রহণ করছে।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ইন্সপেক্টর তদন্ত মোঃ হাসানুজ্জামান বলেন, এ বিষয়টি আমার জানা ছিল না। এছাড়াও পথচারীদের চলাচলে বিঘœ সৃষ্টি হয় এ ধরনের দোকান ফুটপাতে যেনো না বসতে সে ব্যাপারে টহল পুলিশকে নির্দেশ দেওয়া আছে। আজকে রাত হয়ে গেছে কাল সকালে এ বিষয়ে ব্যবস্থা নেবো।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!