নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৬ মার্চ ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় ‘বাসক’ এর হাত ধোয়া কার্যক্রম ও মাস্ক বিতরণ

Alokito Narayanganj24
মার্চ ২৬, ২০২০ ১২:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : ফতুল্লায় করোনা ভাইরাস প্রতিরোধে জনগনের মাঝে সচেতনতা বৃদ্ধি করতে এবং করোনা ভাইরাস থেকে নিরাপদে থাকতে এইড নার্সেস সোসাইটি, বাংলাদেশ আইন সহায়তা কেন্দ্র ফাউন্ডেশন (বাসক) ও সার্বজনীন প্রতিবন্ধী কল্যাণ সংস্থার যৌথ আয়োজনে হাত ধোয়া কার্যক্রম ও মাস্ক বিতরণ করা হয়েছে। বুধবার ২৫ মার্চ সকালে ফতুল্লা রেলস্টেশন এলাকায় এই হাত ধোয়া কার্যক্রম ও মাস্ক বিতরণ করা হয়।

এ সময় বক্তারা বলেন, করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে হলে সবাইকে পরিষ্কার-পরিচ্ছন্ন থাকতে হবে। সাবান দিয়ে ভাল করে হাত ধুতে হবে। মাস্ক পরিধান করতে হবে। করোনা ভাইরাস প্রতিরোধে যে নিদের্শনা রয়েছে তা মেনে চলতে হবে। গন জমায়েত বা জনসমাগম এড়িয়ে চলতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আইন সহায়তা কেন্দ্র ফাউন্ডেশন বাসক এর চেয়ারম্যান সাগরিকা ইসলাম, ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও ফতুল্লা ইউনিয়ন করোনা ভাইরাস প্রতিরোধ ও মোকাবেলা কমিটির সদস্য আলহাজ্ব ফরিদ আহম্মেদ লিটন, বাসক কেন্দ্রীয় কমিটির নির্বাহী পরিচালক মোতালেব হোসেন, পরিচালক ঝন্টু মল্লিক, এইড নার্সেস সোসাইটির সাধারণ সম্পাদক এম.আর ক্যানন, মোঃ মজিবুর রহমান চিস্তি, মোঃ মাসুদ রানা এডভাইজার সার্বজনীন প্রতিবন্ধী কল্যাণ সংস্থা, সালাউদ্দিন চৌধুরী, সজল প্রধান, আব্দুল করিম বেপারী সহ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!