নারায়ণগঞ্জশনিবার , ২৪ অক্টোবর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে ধর্ষন,আটক ধর্ষক

Alokito Narayanganj24
অক্টোবর ২৪, ২০২০ ৬:৪০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃপ্রেমের ফাদেঁ ফেলে বিয়ের প্রলোভন দেখিয়ে সতেরো বছরের এক কিশোরী কে ধর্ষনের অভিযোগে শ্রী শুভ কুমার হাওলাদার (২০) নামক এক লম্পটকে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল পুলিশ।

ঘটনাটি ঘটেছে ফতুল্লার পাকিস্তান খাদঁ এলাকায়।এ ঘটনায় ধর্ষিতা কিশোরী বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছে।

গ্রেফতারকৃত ধর্ষক শ্রী শুভ কুমার হাওলাদার ফতুল্লা থানার পাকিস্তান খাদঁ এলাকার মোতালেব মিয়ার বাড়ীর ভাড়াটিয়া গোপাল চন্দ্র হাওলাদারের পুত্র বলে জানায় পুলিশ।

ঘটনার বিবরনীতে এবং এজাহারের ভিত্তিতে জানা যায়, ধর্ষিতা কিশোরী বিভিন্ন মানুষের বাসায় ঝিয়ের কাজ করে। কিশোরী ও গ্রেফতারকৃত ধর্ষক ফতুল্লা থানার পাকিস্তান খাদঁ এলাকায় মোতালেব মিয়ার বাসায় ভাড়া থাকার সুবাদে গত ৪/৫ মাস ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে।কিশোরী মুসলমান হলেও গ্রেফতারকৃত ধর্ষক হিন্দু সম্প্রদায়ের।গ্রেফতারকৃত ধর্ষক নিজ ধর্ম ত্যাগ করিয়া কিশোরীকে বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে গত দুই,তিন মাসে তার সাথে একাধিকবার শারিরীক সম্পর্ক করে।

সর্বশেষ চলতি মাসের এক তারিখে কিশোরীর অমতে ধর্ষক তাকে ভয়ভীতি প্রদর্শন করে জোরপূর্বক ধর্ষন করে।কিশোরী তাকে বিয়ের কথা বললে ধর্ষক তাকে বিয়ে করবেনা বলে অস্বীকার করে।এতে করে কিশোরী শুক্রবার(২৩ অক্টোবর) ফতুল্লা থানায় লম্পট প্রেমিক শ্রী শুভ কুমার হাওলাদারের বিরুদ্বে লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ রাতেই অভিযান চালিয়ে ধর্ষক কে গ্রেফতার করে।

ঘটনার সত্যতা স্বীকার করে ফতুল্লা মডেল থানার ইনচার্জ আসলাম হোসেন জানান,ধর্ষনের অভিযোগ পেয়ে অভিযুক্ত ধর্ষক কে গ্রেফতার করেছে পুলিশ।ধর্ষিত কিশোরীকে ডাক্তারী পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে এবং অভিযুক্ত ধর্ষকের বিরুদ্বে মামলা রুজু হয়েছে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!