নারায়ণগঞ্জসোমবার , ১৮ জানুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় মসজিদে বিস্ফোরণ : আত্মসমর্পণ করেই ২২ আসামির জামিন

Alokito Narayanganj24
জানুয়ারি ১৮, ২০২১ ১২:১৭ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃনারায়ণগঞ্জের ফতুল্লা তল্লা এলাকায় মসজিদের ভেতরে নামাজরত অবস্থায় বিস্ফোরণের ঘটনায় দায়ের হওয়া মামলার ২২জন আসামির জামিন মঞ্জুর করেছে আদালত।

রবিবার (১৭ জানুয়ারি) সকালে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মিল্টন হোসেনের আদালতে আসামিরা আত্মসমর্পন করে জামিন আবেদন করলে আদালত তাদের ১ মাসের জন্য জামিন মঞ্জুর করেন।

এ ব্যাপারে নারায়ণগঞ্জ আদালতের পুলিশ পরিদর্শক আসাদুজ্জামান বলেন, মসজিদে বিস্ফোরণের ঘটনায় পুলিশের দায়ের করা মামলায় অভিযুক্ত ২২জন আত্মসমর্পন করে জামিন আবেদন করার পর আদালত তাদের জামিন মঞ্জুর করে। জামিনপ্রাপ্তরা হলেন, রিমেল,বশির আহমেদ ওরফে হৃদয়, কাইয়ুম,আসলাম আলী,স্বপন মিয়া, মনিরুল, আব্দুল মালেক,আবুল কাশেম, নাজির হোসেন, নেওয়াজ মিয়া, মিরাজ হাওলাদার, আল আমিন, তানভীর আহমেদ, নাঈম সরদার, মফিজুল ইসলাম উজ্জল, জাহাঙ্গীর আলম, আসিম উদ্দিন, শওকত, শামসু সরদার ও সামসুদ্দিন সরদার।

উল্লেখ্য, ২০২০ সালের ৪ সেপ্টেম্বর নারায়ণগঞ্জ সদর উপজেলার পশ্চিম তল্লার বায়তুস সালাত জামে মসজিদে ভয়াবহ বিস্ফোরণের ঘটনা ঘটে। বিস্ফোরণে গুরুতর দগ্ধ ৩৮ জনের মধ্যে ৩৪ জনের মৃত্যু হয়। বছরের ৩১ ডিসেম্বর ২৯ জনকে আসামি করে আদালতে অভিযোগপত্র (চার্জশিট) দাখিল করেছিলো তদন্তকারী সংস্থা সিআইডি। মামলার চার্জশিট থেকে প্রাথমিকভাবে বাদ দেওয়া হয়েছে তিতাসের ৮ কর্মকর্তা-কর্মচারীকে। সংশ্লিষ্ট কর্তৃপক্ষের অনুমোদন নিয়ে পরবর্তীতে তাদের নাম চার্জশিটে সম্পৃক্ত করা হবে বলে জানিয়েছিলো অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!