নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২২ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় মাদকসহ গ্রেপ্তার ৩

Alokito Narayanganj24
নভেম্বর ২২, ২০১৮ ৯:২২ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : ফতুল্লা মডেল থানা পুলিশ গত ২৪ ঘন্টায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ৫ গ্রাম হেরোইন ৫৪ পিস ইয়াবা ট্যাবলেট এবং ৫ গ্রাম গাঁজাসহ তিন মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে।

ফতুল্লা মডেল থানার ডিউটি অফিসার পিএসআই মুহাঃ মঈনুল ইসলাম জানান, থানার সিভিল টীম পরিচালক এস.আই কাজী এনামুল হক ও এএসআই তারেক আজিজ গত ২১ নভেম্বর রাতে এনায়েতনগর ইউনিয়নের পশ্চিম ধর্মগঞ্জ এলাকায় মাদক বিরোধী অভিযান চালায়। এ অভিযানে ৫ গ্রাম হেরোইনসহ রুহুল আমিন গাজী (৩২) কে গ্রেপ্তার করেছে। সে ঐ এলাকার নুরে আলমের ছেলে।

এসআই ইলিয়াস হোসেন গত ২১ নভেম্বর রাতে পশ্চিম মাসদাইর এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ৫৪ পিস ইয়াবা ট্যাবলেটসহ রিফাত হোসন (১৯) কে গ্রেপ্তার করেছে। সে ঐ এলঅকার মোঃ আ. বাসেদ হোসেনের ছেলে।

অপরদিকে, আরেকটি টিম গত ২১ নভেম্বর রতে ৫শ‘ গ্রাম গাঁজাসহ রাজন গাম (৩০) কে গ্রেপ্তার করেছে। সে চাঁনমারী এলাকার মৃত সিরাজ গামের ছেলে।

এব্যাপারে ফতুল্লা মডেল থানায় পুলিশ বাদী হয়ে পৃথকভাবে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!