নারায়ণগঞ্জরবিবার , ১৮ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় মাদক সেবনকারী ভাগ্নের অত্যাচারে অতিষ্ট খালার পরিবার, থানায় অভিযোগ

Alokito Narayanganj24
নভেম্বর ১৮, ২০১৮ ১০:৪৬ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : ফতুল্লা থানাধীন পাগলা শাহী মহল্লা এলাকার মাদক সেবনকারী কাজলের অত্যাচারে অতিষ্ট হয়ে পড়েছে রাবেয়া ও তার পরিবার। কাজলের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় রাবেয়া বাদী হয়ে লিখিত অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগী রাবেয়া আক্তার।

এ অভিযোগ সূত্রে জানাযায়, ফতুল্লা থানাধীন কুতুবপুরের পাগলা শাহী মহল্লা এলাকার নাজমুল ইসলাম শ্যামলের স্ত্রী রাবেয়া আক্তার (৩০)। তার বাড়ির পাশের সেলিম মিয়ার ছেলে কাজল (২২)। সে নিয়মিত মাদক সেবন করে। প্রতিদিনের মতো কাজল রাবেয়ার বাড়িতে গিয়ে মাদক সেবন করতে চায়। তাকে নানাভাবে নিষেধ করলেও সে কারো কথা মানেনা বরং তাকে মাদক খেতে নিষেধ করায় সে নানাভাবে হুমকী দেয়। সে রাবেয়ার কাছে মাদকের জন্য টাকা পয়সা দাবী করে যদি না দেয় তাহলে তাকে মিথ্যা অপবাদ দিয়ে হয়রানি করার হুমকী দেয়।

এ ব্যাপারে রাবেয়া কাজলের বাবা সেলিম মা আলেয়া বোন সেলিনা কে জানালে তারা উল্টো রাবেয়ার সাথে বিরোধ সৃষ্টি করে প্রাণ নাশের হুমকী দেয়। গত ১৩ নভেম্বর বিকেলে রাবেয়ার কাছে টাকা পয়সা দাবী করে ঐ নেশাখোর কাজল।

রাবেয়া আরো জানান, কাজল তার ভাগ্নে হয় আলেয়া তার বড় বোন। নিজের আত্মীয় স্বজন হওয়ায় তার নির্যাতন সহ্য করে আসছে। এ ব্যাপারে জেলা পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করে রাবেয়ার পরিবার।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!