নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২২ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় মাদক সেবন করতে না দেওয়ায় হুমকি

Alokito Narayanganj24
নভেম্বর ২২, ২০১৮ ৯:১৬ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : ফতুল্লার দাপা ইদ্রাকপুর আদর্শ স্কুল সংলগ্ন এলাকায় মাদক সেবনে বাধা দেয়ায় বাড়ির মালিক ও ভাড়াটিয়াদের হত্যার হুমকী দেয় মাদক সেবনকারী মুসলিম পারভেজ ও তার সাঙ্গপাঙ্গরা। এ ব্যাপারে ফতুল্লা মডেল থানায় বাড়ির মালিক রাসেল (২৮) বাদী হয়ে মুসলিম গংদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছে।

এ অভিযোগ সূত্রে জানাযায়, ফতুল্লার দাপাইদ্রাকপুর আদর্শ স্কুল সংলগ্ন মৃত কায়েস রহমানের ছেলে রাসেল রহমানের বাড়ি। তার বাড়ির মধ্যে বেশ কিছুদিন যাবৎ মাদক সেবনকারী যুবকরা মাদক সেবন করে আসছে। বাড়ির মালিককে তোয়াক্কা না করে তারা তাদের মাদক সেবনসহ অসামাজিক কার্যকলাপ করে যাচ্ছে।

প্রতিদিনের মতো গত ২১ নভেম্বর সন্ধ্যা ৭টায় মাদক সেবনকারীরা মাদক সেবন করে। বাড়িওয়ালা রাসেল মাদক সেবনকারীদের মাদক সেবনে বাধা দিলে মাদকসেবী মুসলিম, সুনাম (৩০), পারভেজ (২২)সহ অজ্ঞাতনামা ৩/৫ মিলে বাড়ির মালিককে মারধর করার জন্য ক্ষিপ্ত হয়। এসময় মান-সম্মানের ভয়ে কিছু না বলে সে গত ২২ নভেম্বর ঐ মাদক সেবীদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!