নারায়ণগঞ্জবুধবার , ২ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় মুন্নাকে হত্যার চেষ্টাকারী সাইফুলের ২দিনের রিমান্ড

Alokito Narayanganj24
অক্টোবর ২, ২০১৯ ৬:২৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:  ফতুল্লায়  সৈয়দ মো: মুন্না (৩৫)কে কুপিয়ে ও এসিড দিয়ে ঝলসে হত্যার চেষ্টা মামলায় গ্রেফতারকৃত সাইফুলের ২দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত ।  বুধবার (২অক্টোবর) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাউছার আলমের আদালতে হাজির করে ৭দিনের রিমান্ডের আবেদন করলে আদালত শুনানি শেষে ২দিনের রিমান্ড মঞ্জুর করেন

আহত মুন্না ফতুল্লার দাপা এলাকার বাসিন্দা ও ফতুল্লা ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ সদস্য মেরাজ হোসেনের ছেলে। তিনি ফুতুল্লা থানা ছাত্রলীগের নেতা ও গার্মেন্টসের ওয়েস্টেজ ব্যবসায়ী বলে জানা গেছে।

উল্লোখ্য,  সোমবার (৩০ সেপ্টেম্বর)  সন্ধ্যায়  রেললাইন বটতলা এলাকায় অজ্ঞাত  কয়েকজন যুবক মুন্নার ওপর হামলা চালায়। এ সময় তারা মুন্নার পেটে ও শরীরের বিভিন্ন স্থানে কোপায় এবং তার শরীরে এসিড নিক্ষেপ করে। এতে মুন্না নিথর হয়ে মাটিতে লুটিয়ে পড়লে ওই যুবকরা পালিয়ে যায়। পরে আশপাশের লোকজন মুন্নাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

মুন্নার ছোট ভাই শাওন দাবি করে বলেন, মুন্না গার্মেন্টসের ওয়েস্টেজ মালের ব্যবসা করেন। বিএনপির স্থানীয় সন্ত্রাসী সাইফুল ও রকিসহ তাদের লোকজন ব্যবসায়িক বিরোধের জেরে মুন্নাকে কুপিয়ে শরীরে এসিড ঢেলে দিয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!