নারায়ণগঞ্জবুধবার , ২৭ জানুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় যাত্রী বেশে মিশুক ছিনতাইকালে গ্রেফতার ২

Alokito Narayanganj24
জানুয়ারি ২৭, ২০২১ ৭:২৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ যাত্রী বেশে ব্যাটারী চালিত মিশুক ছিনতাইকালে স্থানীয় জনতা মোঃ সবুজ ফকির(২৩) ও ইমরান হাওলাদার(২৫) নামক দুই ছিনতাইকারীকে আটক করে গনপিটুনী দিয়ে পুলিশে সোপর্দ করেছে বলে জানা যায়।

এ ঘটনায় ফতুল্লা থানাধীন ২ নং বাবুরাইলের শফিকের ভাড়াটিয়া বিল্লাল সরকারে পুত্র মিশুক চালক মোঃ আরিফ বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (২৬ জানুয়ারী) রাত সাড়ে দশটায় ফতুল্লা থানার মধ্য নরসিংপুর মাওলা বাড়ী সংলগ্ন কবরস্থানের সামনের রাস্তায়। আটককৃত ছিনতাইকারীরা হলো ফতুলা থানার লালপুর হাজী জালাল উদ্দিন রোডের তৌহিদ ম্যানেজারের বাড়ীর ভাড়াটিয়া মোঃ সিদ্দিক ফকিরের পুত্র মোঃ সবুজ ফকির ও লালপুরের আবুল কালামের পুত্র ইমরান হাওলাদার।

এজাহারের ভিত্তিতে জানা যায়, মামলার বাদী মোঃ আরিফ একজন মিশুক চালক।মঙ্গলবার রাত সাড়ে নয়টার দিকে দুই ছিনতাইকারী সবুজ ফকির ও ইমরান হাওলাদার শহরের গলাচিপা মোড় হতে ফতুল্লা থানার মধ্য নরসিংপুর যাওয়ার জন্য বাদির চালিত মিশুকটির ভাড়ায় যাত্রী হয়।রাতে সাড়ে দশটার দিকে মিশুকটি মধ্য নরসিংপুর মাওলা বাড়ীর সামনের কবরস্থানে পৌছাঁমাত্র যাত্রীবেশী দুই ছিনতাইকারী বাদীকে টেনে হিচড়ে মিশুক থেকে নামিয়ে এলোপাতাড়ি ভাবে মারধর করে জোড়পূর্বক বাদীর মিশুকটি ছিনিয়ে নেওয়ার চেস্টা করে।এ সময় বাদীর ডাক-চিৎকারে স্থানীয় পথচারী ও এলাকবাসী এগিয়ে এসে যাত্রীবেশী দুই ছিনতাইকারীর নিকট থেকে মিশুক চালক কে উদ্বার করে এবং ছিনতাইকারীদের গণপিটুনী দিয়ে টইলরত ফতুলা থানা পুলিশের হাতে সোপর্দ করে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!