নারায়ণগঞ্জবুধবার , ৬ ফেব্রুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় যুবককে কুপিয়ে জখম

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ৬, ২০১৯ ১০:৫৪ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : ফতুল্লায় অনার্স প্রথম বর্ষের ছাত্র ওয়াসিফ গাউসিল উৎস (১৭) প্রতিবেশির ছুরিকাঘাতের শিকার হয়েছেন। বুধবার (৬ ফেব্রুয়ারি) বেলা ১২টার দিকে মাসডাইর গাবতলী মাজার রোড সংলগ্ন এলাকায় এই ঘটনা ঘটে। ওয়াসিফ গাউসিল উৎস জাতীয় ফুটবল দলের সাবেক ফুটবলার গোলাম গাউসের ছেলে।

আহত উৎস বলেন, আমার একটি কবুতর পাশের প্রতিবেশির বাসায় পরে যায়। তারপর আমি সেই কবুতর নিয়ে আসার জন্য প্রতিবেশি নাজিমের কাছে যাই, সেখানে নিজাম, দিদার ও জামাল উপস্থিত ছিলেন।

এ সময় তারা আমাকে আমার বাবাকে ডাকতে বলেন! কিন্তু আমি বলি যে না বাবাকে ডাকার প্রয়োজন নেই এরকম কথা কাটাকাটি একপর্যায়ে নাজিম আমাকে ধারালো ছুরি দিয়ে ৪ থেকে ৫টি আঘাত করে। সেখান থেকে কোনভাবে বাসায় আসার পর বাবা আমাকে হাসপাতালে নিয়ে আসে।

উৎসের বাবা বলেন, নিজামের সাথে আমাদের কোন রেষারেষি ছিলো না। মোটকথা কোন প্রতিবেশির সাথে সম্পর্ক খারাপ ছিলো না। আমার ছেলের ক্ষত-বিক্ষত শরীরে ২৭টি সেলাই লেগেছে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর কাদের জানান, এ বিষয়ে ফতুল্লা থানায় একটি মামলা নথিভুক্ত করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!