নারায়ণগঞ্জবুধবার , ২০ মার্চ ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় রাস্তা দখল করে দেয়াল নির্মাণ

Alokito Narayanganj24
মার্চ ২০, ২০১৯ ১০:০৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : জনগণের যাতায়াতের চলাচলের জন্য ছেড়ে দেয়া রাস্তার জমি দখল করে নিয়েছে ভূমিদস্যু আমির হোসেন। এ ব্যাপারে প্রতিবাদ করায় জমির প্রকৃত মালিক হাজ্বী মহিউদ্দিনকে নানান ভাবে হুমকি দেয়ায় ফতুল্লা মডেল থানায় জিডি করা হয়েছে। কোতালেরবাগ এলাকার মৃত আব্দুস সাত্তার সরদারের পুত্র হাজ্বী মহিউদ্দিন জিডি নং- ১০৯৫ তাঃ- ২০/০৩/২০১৯ ইং দায়ের করেন।

তিনি জানান, কোতালেরবাগ এলাকার মৃত করিম ডাক্তারের পুত্র ভূমিদস্যু মোঃ আমির হোসেন গত মঙ্গলবার আমাকে না জানাইয়া আমার বাড়ীর পাশে রাস্তার জন্য রাখা খালি জায়গায় জোরপূর্বক দেয়াল নির্মাণ শুরু করে। আমি ঘটনা শুনে অদ্য বুধবার সকাল ৮ টায় বিবাদী আমির হোসেনকে নির্মাণ কাজ বন্ধ জন্য অনুরোধ করিলে বিভিন্নভাবে ভয়ভীতি প্রদর্শন করায় চরম নিরাপত্তাহীনতার মধ্যে রয়েছেন। আমির হোসেন দুধুর্ষ প্রকৃতির হওয়ায় বড় ধরনের ক্ষতি সাধন করতে পারে।

জেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল কাদিরের পিতা হাজ্বী মহিউদ্দিন সাংবাদিকদের জানান, বিএনপির কর্থিত নেতা আমির হোসেন রাস্তার জন্য ছেড়ে দেয়া জমি দখল করে নেয়। আমি জনগনের চলাচলের জন্য ২ ফুট জমি ছেড়ে দেয়াল নির্মান করি। আমিরের ২ ফুট ছেড়ে দেয়ার কথা। জমি না ছেড়ে উল্টো আমার ছেড়ে দেয়া ২ ফুট দখল করে নিয়েছে ভূমিদস্যু আমির হোসেন।

এসআই মিজানকে জিডির তদন্ত করার দায়িত্ব দেয়া হয়েছে। তিনি ঘটনাস্থলে পৌছে উভয় পক্ষকে শান্তি শৃংখলা বজায় রাখার নির্দেশ দেন এবং রাতে থানায় প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে আসত বলেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!