নারায়ণগঞ্জরবিবার , ১৮ আগস্ট ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় শিশু ধর্ষনের ঘটনায় সোহেল গ্রেপ্তার

Alokito Narayanganj24
আগস্ট ১৮, ২০১৯ ৬:৩৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় পাঁচ বছর বয়সী এক শিশুকে ধর্ষনের ঘটনায় সোহেল (৩০) কে গ্রেপ্তার করেছে পুলিশ ।  ১৭ আগষ্ট শনিবার রাতে পাগলা রেল স্টেশন এলাকা থেকে গ্রেপ্তার করে ।   গ্রেপ্তারকৃত ধর্ষক সোহেল  ফতুল্লার পাগলা বৈরাগী বাড়ি এলাকার আলমগীরের বাড়ির ভাড়াটিয়া আবুল শরীফের ছেলে।  শুত্রবার রাতে ফতুল্লা পাগলা রেল স্টেশন বৈরাগী বাড়ি এলাকায় শিশুটিকে ধর্ষন করে সোহেল।  ফলে শিশুটি গুরুতর অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে ভর্তি করা হয়।

ফতুল্লা মডেল থানার এসআই আরিফুর রহমান জানান, শিশুটির বাবা সিএনজি চালক আর মা গৃহিনী। ধর্ষক সোহেল তাদের পাশের বাড়ির ভাড়াটিয়া। দীর্ঘদিন পাশাপাশি থাকায় সোহেল শিশুটিকে ভাতিজী বলে ডাকতেন এবং তার ঘরে ডেকে নিয়ে শরীর টিপাতো। এদিকে শুক্রবার রাত ৮টায় শিশুটিকে সোহেল তার ঘরে ডেকে নেয়। এরপর কৌশলে শরীর টিপার কথা বলে ধর্ষণ করে। এতে শিশুটি গুরুতর অসুস্থ হয়ে পড়লে ধর্ষক সোহেল পালিয়ে যায়। এসময় শিশুটির মা সোহেলের ঘরে গিয়ে শিশুটিকে নিথর হয়ে পড়ে থাকতে দেখে চিৎকার করে। এরপর আশপাশের লোকজন ছুটে এসে শিশুটিকে হাসপাতালে নিয়ে যায়। এঘটনায়  থানায় অভিযোগ দায়ের করলে শনিবার গোপন সংবাদের ভিক্তিতে  ধর্ষনকারী সোহেলকে গ্রেপ্তার করা হয়। রবিবার দুপুরে তাকে আদালতে প্রেরন করা হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!