নারায়ণগঞ্জবুধবার , ৭ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় শ্যামাপূজা ও দীপাবলী উৎসব অনুষ্ঠিত

alokitonarayanganj
নভেম্বর ৭, ২০১৮ ৭:১৩ অপরাহ্ণ
Link Copied!

ফতুল্লা সংবাদদাতা : ফতুল্লায় শ্যামাপূজা ও দীপাবলী উৎসব শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে। সর্বমোট ২৭টি মন্দিরে শ্যামাপূজা অনুষ্ঠিত হয়। দাপা চন্দ্রবাড়ী কালী মন্দির পরিচালনা কমিটির উদ্যোগে শ্যামাপূজা উপলক্ষে ৬ নভেম্বর মঙ্গলবার রাতে “শ্যামা মায়ের আগমন ও দীপাবলী উৎসব” শীর্ষক ধর্মীয় আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক রণ্জিত মন্ডল।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, মন্দির পরিচালনা কমিটির সভাপতি শ্রী শম্ভু মল্লিক। অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সভাপতি রণজিৎ মোদক। অন্যান্য অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন, নারায়ণগঞ্জ সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের যুগ্ম সম্পাদক অরুণ চন্দ্র দাস, লালপুর শ্রী গীতা সৎ সংঘের সাধারণ সম্পাদক তপন পান্ডে, ধর্মগঞ্জ সত্য গোপাল জিউর মন্দির কমিটির সহ-সভাপতি বিশ্বনাথ দাস, সঞ্জয় দাস, রিপন দাস প্রমুখ। আলোচনা শেষে আগত অতিথিবৃন্দ শ্যামা মায়ের মন্দির পরিদর্শন করেন। চন্দ্রবাড়ী কালী মন্দিরের বার্ষিক শ্রী শ্রী শ্যামা পূজায় দেশের বিভিন্ন জেলা থেকে শত শত ভক্তবৃন্দের আগমন ঘটে। দুইদিন ব্যাপী এই পূজা অনুষ্ঠান শান্তির্পূণভাবে সম্পন্ন হওয়ায় পূজা কমিটির পক্ষ থেকে স্থানীয় প্রশাসন ও এলাকাবাসীকে ধন্যবাদ জানানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!