নারায়ণগঞ্জমঙ্গলবার , ১৮ জানুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় স্কুলের সীমানা প্রাচীর ধসে আহত তিন

Alokito Narayanganj24
জানুয়ারি ১৮, ২০২২ ৬:৪৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:ফতুল্লার কাশীপুর আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের সীমানা প্রাচীর (বাউন্ডারি দেয়াল) ধসে পড়ে এক শিশুসহ তিনজন আহত হয়েছেন।

মঙ্গলবার বেলা ১২টার দিকে কাশীপুর ইউনিয়ন পরিষদের কার্যালয়ের পেছনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় জনপ্রতিনিধি সূত্রে জানা যায়, ইউপি কার্যালয়ের পেছনে খালি জায়গায় অস্থায়ী মেলা চলছে। মেলায় কিছু দোকান স্থাপন করা হয়েছে। পাশেই কাশীপুর আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়।

বেলা ১২টার দিকে বিদ্যালয়ের দক্ষিণ পাশের সীমানা প্রাচীর ধসে পড়ে মেলার কয়েকটি দোকানের ওপর। এতে ছয়টি দোকান ক্ষতিগ্রস্ত হয়। আহত হয় এক শিশুসহ চারজন। তাদের মধ্যে দু’জনকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে এবং একজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে শিশুটির অবস্থা গুরুতর।

এ ঘটনার পর স্থানীয় ইউপি সদস্য ডালিম শিকদার ঘটনাস্থলে আসেন।

তিনি জানান, বিদ্যালয়ের সীমানা প্রাচীরটি দীর্ঘদিনের পুরোনো। এটি নাজুক অবস্থায় ছিল। এদিকে অস্থায়ী এই মেলা বন্ধের নির্দেশ দিয়েছে পুলিশ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!