নারায়ণগঞ্জশুক্রবার , ২৫ সেপ্টেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় স্বামীর বাড়ি থেকে কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ২৫, ২০২০ ১:১২ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জের ফতুল্লায় স্বামীর বাড়ি থেকে সুবর্ণা আক্তার টুম্পা ওরফে বৃষ্টি (১৫) নামে এক কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।
বৃহস্পতিবার সন্ধ্যায় কাশিপুর খিলমার্কেট এলাকার হারুন মিয়ার ভাড়াটিয়া বাড়ির চতুর্থ তলার ফ্লাট থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে প্রেরণ করা হয়।

নিহত সুবর্ণা আক্তার কাশীপুর খিলমার্কেট এলাকার আবু সিদ্দিকের মেয়ে এবং একই এলাকার আসাদ মিয়ার ছেলে গোলাম রাব্বির (২২) স্ত্রী।
বৃষ্টির বড় ভাই মেহেদী হাসান নাহিদ বলেন, ৫ মাস আগে পালিয়ে গিয়ে বৃষ্টি ও গোলাম রাব্বি বিয়ে করেন। গোলাম রাব্বি হোসিয়ারি শ্রমিক। বৃষ্টি তার স্বামী ও শ্বশুর-শ্বাশুড়ির সঙ্গে খিলমার্কেট এলাকার হারুন মিয়ার বাড়ির চতুর্থ তলায় ভাড়া থাকতেন।

তিনি আরো বলেন, পুরি কিনে বৃস্টির বাসায় যাই। গিয়ে দেখি ওর ফ্ল্যাটের দরজা খোলা। আর ফ্যানের সঙ্গে বৃষ্টির লাশ ঝুলছে। ওই সময় বাসায় কেউ ছিল না।
নিহতের স্বামী গোলাম রাব্বি ও শাশুড়ি লাভলী বেগম বলেন, আমাদের পরিবারে কোনো রকম ঝগড়া-বিবাদ ছিল না। আশেপাশের কারো সঙ্গেও কোনো সমস্যা নাই। আমরা কিছুই বুঝতে পারছি না।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার এসআই রাসেল শেখ বলেন, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্টে মৃত্যুর কারণ জানা যাবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!