নারায়ণগঞ্জশুক্রবার , ৩ মে ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় হেরোইনসহ রনি গ্রেপ্তার

Alokito Narayanganj24
মে ৩, ২০১৯ ৮:২৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : ফতুল্লায় ১২০ পুড়িয়া হোরোইনসহ রানি (৩০) নামের এক মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে। ৩ মে শুক্রবার বিকালে দাপা ইদ্রাকপুর জোড়পুল এলাকা থেকে গ্রেপ্তার করে ফতুল্লা মডেল থানা পুলিশ। গ্রেপ্তারকৃত রনি জোড়পুল এলাকার মৃত করিম মিয়ার ছেলে।

ফতুল্লা মডেল থানার সহকারী উপ-পরিদর্শক তারেক আজিজ জানান, গোপন সংবাদের ভিত্তিতে ৩ মে শুক্রবার দাপা ইদ্রাকপুর জোড়পুল এলাকা থেকে চিহ্নিত মাদক ব্যবসায়ী রনিকে আটক করা হয়। এসময় তার দেহ তল্লাশী করে ১২০ পুড়িয়া হেরোইন পাওয়া যায়।

তিনি আরো জানান, রনি রেলষ্টেশন ব্যাংক কলোনী এলাকার যুবলীগ কর্মী নার্হিদ হত্যা মামলার চার্জশীট ভুক্ত আসামী ও দুটি মাদক মামলাসহ একাধিক অভিযোগ রয়েছে থানায়। এব্যাপারে ফতুল্লা মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!