নারায়ণগঞ্জবুধবার , ২১ আগস্ট ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় ২০ গ্রাম হেরোইন ৫০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার-৩

Alokito Narayanganj24
আগস্ট ২১, ২০১৯ ৩:৫৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ :  ফতুল্লায় ২০ গ্রাম হেরোইন ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে । ২০ আগষ্ট মঙ্গলবার দেলপাড়া ও নন্দলালপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে ফতুল্লা মডেল থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো, দেলপাড়া টাওয়ার পাড় এলাকার মৃত কাশেম মোল্লার ছেলে আনিসুর রহমান মোল্লা (৩৫), একই এলাকার রাইজ উদ্দিন মিয়ার ছেলে মো: রাজিব (২৫), ও নন্দলালপুর এলাকার বাবুল মিয়ার ছেলে নাদিম (২৮)।
ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক আরিফুর রহমান জানান, আমি ও সহকারী উপ-পরিদর্শক তারেক আজিজ ২০ আগষ্ট মঙ্গলবার দিনগত রাত ১ টায় দেলপাড়া এলাকায় মাদকের অভিযান চালাই। এসময় তাকওয়া ভ্যারাটিজ সেন্টারের সামনে থেকে চিহ্নত মাদক ব্যবসায়ী আনিসুর রহমান মোল্লা কাছ থেকে ১৫ গ্রাম ও রাজিবের কাছ থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করা হয়। একই দিন বিকালে নন্দলালপুর এলাকা থেকে ৫ গ্রাম হেরোইনসহ নাদিমকে গ্রেপ্তার করি। । এব্যাপারে ফতুল্লা মডেল থানায় পৃথক দুটি মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!