নারায়ণগঞ্জবুধবার , ৩ মার্চ ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় ২৫ দোকান পুড়ে ছাই

Alokito Narayanganj24
মার্চ ৩, ২০২১ ৬:৫৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃফতুল্লায় কাপড়ের মার্কেটে অগ্নিকাণ্ডের ঘটনায় ২০-২৫টি দোকান পুড়ে গেছে। এতে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান দোকান মালিকরা। তবে অগ্নিকাণ্ডে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

বুধবার (৩ মার্চ) ভোরে ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়কের ফতুল্লার বাজারের পাশের একটি মার্কেটে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

এদিকে অগ্নিকাণ্ডের খবর পেয়ে নারায়ণগঞ্জ শহরের মণ্ডলপাড়া ও ফতুল্লা বিসিকের ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিট চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ফতুল্লা বাজারের পূর্ব পাশে সোহেলের মালিকানাধীন কাপড়ের মার্কেটের একটি দোকান থেকে আগুন লেগে পাশের কাপড়ের দোকানে আগুন ছড়িয়ে পরে।

আব্বাস নামে ক্ষতিগ্রস্ত দোকান মালিক বলেন, ‘তার দোকানে প্রায় ১০ লাখ টাকার মালামাল ছিল সব পুড়ে ছাই হয়ে গেছে। আগুন লাগার পর দোকান হতে কিছুই বের করতে পারিনি।’

সাহাবুদ্দিন বলেন, ‘সামনে ঈদকে টার্গেট করে মালামাল মজুদ করা হয়েছে তার দোকান ও গোডাউনে। তার দোকানে প্রায় ১৮ থেকে ২০ লাখ টাকার কাপড় ছিল বলে জানান তিনি।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের নারায়ণগঞ্জ অফিসের উপ সহকারী পরিচালক আবদুল্লাহ আল আরেফিন বলেন, ‘সকালে ফতুল্লায় কাপড়ের দোকানে আগুন লাগার খবর শুনে মন্ডলপাড়া ও ফতুল্লা বিসিকের ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিট। তারা আধাঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। বৈদ্যুতিক সট সার্কিট থেকেই আগুনের সূত্রপাত হয়েছে বলে তিনি ধারণা করছেন।

অগ্নিকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান নারায়ণগঞ্জ সদর উপজেলা নিবাহী অফিসার (ইউএনও) নাহিদা বারিক। তিনি ক্ষতিগ্রস্তদের শান্তনা দিয়ে উপজেলার প্রশাসনের পক্ষ থেকে সহায়তার আশ্বাস দেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!