নারায়ণগঞ্জবুধবার , ৬ ফেব্রুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় ২ হাজার ৩শ’ পিস ইয়াবাসহ গ্রেপ্তার ২

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ৬, ২০১৯ ১১:১০ অপরাহ্ণ
Link Copied!

ফতুল্লা সংবাদদাতা : ফতুল্লায় অভিযান চালিয়ে ২ হাজার ৩শ’ পিস ইয়াবাসহ জাহিদুল ইসলাম (৩২) ও সাকিব হাসান হাজারী (১৯) নামে দুই মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব-১০ এর সদস্যরা। বুধবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে ফতুল্লার ভূইগড় এলাকার কুয়েত প্রবাসী হারুন-অর-রশিদ মনিরের বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

রাতে র‌্যাব-১০’র পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১০’র উপ-অধিনায়ক মেজর মোঃ আশরাফুল হকের নেতৃত্বে স্কোয়াড কমান্ডার এএসপি মোঃ শাহীনুর চৌধুরী ও এএসপি মোঃ শহিদুল হক মুন্সী কুয়েত প্রবাসী হারুন-অর-রশিদ মনিরের বাড়িতে অভিযান চালায়।

অভিযানে মাদক বিক্রির ৩ হাজার ৪শ’ টাকা, দু’টি মোবাইল ও ২ হাজার ৩শ’ পিস ইয়াবাসহ জাহিদুল ইসলাম ও সাকিব হাসান হাজারীকে আটক করা হয়। দু’জন পেশাদার মাদকবিক্রেতা। কক্সবাজার থেকে বিভিন্ন কৌশলে মাদক এনে ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ ও রাজধানীর বিভিন্ন স্থানে সরবরাহ করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!