নারায়ণগঞ্জসোমবার , ১ ফেব্রুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় ৩০ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার ৩

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১, ২০২১ ১২:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ ফতুল্লায় ৩০ বোতল ফেনসিডিল সহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০’ র সদস্যরা।এ ঘটনায় র‌্যাব-১০’র সদস্য সুবেদার জিয়াউর রহমান বাদী হয়ে ফতুল্লা থানায় একটি মামলা দায়ের করেছেন। শনিনার (৩০ জানুয়ারী) দুপুরে ফতুল্লা থানার উত্তর গোয়ালবন্দ কাশিপুর এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো জেলার সদর থানার ৭নং এল,এন,রোডের মৃত সিরাজ মিয়ার পুত্র রনি আহম্মেদ(৩৫),একই থানার দেওভোগ পাক্কা রোড এলাকার মৃত সাদেক আলীর পুত্র মোঃ আনিস(৪৮),ফতুল্লা থানার ১ নং বাবুরাইল তাতিপাড়ার মৃত আব্দুল আজিজের পুত্র কাউছার আহম্মেদ টুনু(৫০)।

মামলায় উল্লেখ্য করা হয়েছে,গোপন সংবাদের ভিত্তিতে শনিনার দুপুর পৌনে তিনটার দিকে ফতুল্লা থানার উত্তর উত্তর গোয়ালবন্দ কাশিপুর ইব্রাহিম ব্রিজের কবরস্থান সংলগ্ন মোঃ আলী সরদারের বাড়ীর সামনের রাস্তায় অভিযান চালিয়ে ফেনসিডিল বিক্রয় কালে রনি আহম্মেদ,মোঃ আনিস ও কাউছার আহম্মেদ কে আটক করে।এ সময় তাদের নিকট থেকে নগদ ৪০০ টাকা ২ টি মোবাইল ফোন সহ ৩০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!