নারায়ণগঞ্জমঙ্গলবার , ২ মার্চ ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় ৪ বছরের শিশুকে ধর্ষনের চেস্টা

Alokito Narayanganj24
মার্চ ২, ২০২১ ১২:৩৮ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ ফতুল্লায় ৪ বছরের শিশুকে ধর্ষনের চেস্টার অভিযোগে স্থানীয়বাসীর সহায়তায় জীবন(১৫) নামক এক কিশোর কে গ্রেফতার করেছে পুলিশ।গ্রেফতারকৃত জীবন ফতুলা থানার নিউ হাজিগঞ্জস্থ বিএস আরাফাত রোলিং মিল সংলন আমিনউদ্দীন পাগলার ভাড়াটিয়া মোঃ দ্বীন ইসলামের পুত্র। ঘটনাটি ঘটেছে রবিবার(২৮ফেব্রুয়ারী) বিকেলে ফতুল্লা থানার নিউ হাজিগঞ্জ বি এস আরাফাত রোলিং মিলস্ সংলগ্ন আমিনউদ্দিন পাগলার ভাড়াটিয়া বাসায়।

এ ঘটনায় ধর্ষনের চেস্টার অভিযোগ এনে শিশুটির পিতা বাদী হয়ে গ্রেফতারকৃত জীবন কে আসামী করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়োর করেছেন।

ঘটনার বিবরনীতে জানা যায়,শিশুটির পরিবার ও অভিযুক্ত জীবনদের পরিবার পাশাপাশি বাসায় বসবাস করে।এক সময় তারা একই বাসায় ভাড়া থাকতো।সে সুবাদে উভয় পরিবারের মধ্যে সু-সম্পর্ক ছিলো।প্রতিদিন বিকেলে শিশুটি জীবনদের বাড়ীর উঠোনে খেলা করতে যেতো।গতকালও(রবিবার) বিকেলে খেলতে গিয়েছিলো।সন্ধ্যার দিকে বাসায় ফিরে আসে। শিশুটি রাত আটটার দিকে খাবার খেয়ে প্রসাব করার জন্য তার মাকে বলে কিন্তু শিশুটি প্রসাব না করতে পেরে এবং যন্ত্রনায় কান্নাকাটি করতে থাকে।পরে শিশুটির মা দেখতে পায় শিশুটির গোপানাঙ্গের কিছু অংশ ছোলা এবং ফুলে গেছে।তখন শিশুটির মুখে ঘটনার বিস্তারিত শুনে স্থানীয়বাসীর উপস্থিতিতে জীবন কে ডেকে এনে জিজ্ঞেস করলে সে ঘটনার সত্যতা স্বীকার করে।পরে বিষয়টি থানা পুলিশ কে অবহিত করলে পুলিশ রাতেই ঘটনাস্থলে গিয়ে জীবনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!