নারায়ণগঞ্জবুধবার , ৮ জানুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় ৫ পুলিশ ফের থানায় যুক্ত

Alokito Narayanganj24
জানুয়ারি ৮, ২০২০ ১:২৫ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের ফতুল্লায় চালককে ছুরিকাঘাতে হত্যা করে ব্যাটারিচালিত ইজিবাইক ছিনিয়ে নেয়ার ঘটনায় কর্মকর্তাসহ ৫ পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হলেও তাদের ফের থানায় যুক্ত করা হয়েছে।

পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের তদন্তে দায়িত্ব অবহেলার অভিযোগ প্রমাণ না হওয়ায় মঙ্গলবার সকালে তাদের ফতুল্লা থানায় যুক্ত করা হয়।

তারা হলেন এসআই মিজানুর রহমান-২, কনস্টেবল সফিক, হাবিবুর রহমান, ফজলুল হক এবং গাড়িচালক কনস্টেবল আলমগীর।

এর আগে রোববার রাতে তাদের ফতুল্লা মডেল থানা থেকে জেলা পুলিশ লাইনন্সে প্রত্যাহার করা হয়েছিল।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, শনিবার দিনগত রাতে ফতুল্লার কাশিপুর ইউনিয়নের চর কাশিপুরসহ আশপাশের কয়েকটি এলাকায় ডিউটিতে ছিলেন এসআই মিজানুর রহমান-২সহ সঙ্গীয় ফোর্স। ওইদিন রাত সাড়ে ১২টায় চর কাশিপুর এলাকায় টিপু হাওলাদার নামে এক ইজিবাইক চালককে ছুরিকাঘাত করে ইজিবাইক ছিনিয়ে নেয় অজ্ঞাত ছিনতাইকারীরা।

তিনি বলেন, পরে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় দায়িত্ব অবহেলায় এসআই মিজানুর রহমান-২সহ তার সঙ্গীয় ফোর্সদের সবাইকে জেলা পুলিশ লাইনন্সে প্রত্যাহার করা হয়েছিল।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!