নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২ সেপ্টেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লা ইউনিয়ন যুবদলের আয়োজনে বিএনপি’র ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ২, ২০২১ ১:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ ফতুল্লা ইউনিয়ন যুবদলের আয়োজনে  বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।বুধবার(১সেপ্টম্বর) ফতুল্লা রেলষ্টেশন এলাকায় কেক কাটা ও আলেচনা সভার মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, ফতুল্লা যুবদলের আহবায়ক আব্দুল খালেক টিপু,ফতুল্লা ইউনিয়ন যুবদলের যুগ্ন আহবায়ক মোহাম্মদ শাহীন, সৈয়দ মিশু,ফতুল্লা ইউনিয়ন ৪নং ওয়ার্ড যুবদলের সদস্য সচিব রুবেল চৌধুরী, সিনিয়র যুগ্ন আহবায়ক সুমন আহম্মেদ, যুগ্ন আহবায়ক আক্তার,রতন,দেলোয়ার, তপু,শামীম,৪নং ওয়ার্ড যুবদলের সদস্য রুবেল,হৃদয়, নাজমুল,ফরহাদ,শরীফ প্রমুখ।

এসময় বক্তারা বলেন,দেশে এখন বাকশাল কায়েম হচ্ছে,এক নায়কতন্ত্রে দেশ পরিচালিত হচ্ছে। এ স্বৈরাচারী সরকারকে আন্দোলন ও সংগ্রামের মাধ্যমে পতন করতে হবে। তাই দলের সকল নেতাকর্মীকে দলীয় আহবানে সরকার পতনের যে কোন আন্দোলন সংগ্রামের জন‍্য প্রস্তুত থাকতে আহবান জানান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!