নারায়ণগঞ্জশুক্রবার , ২৪ মে ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লা ইউনিয়ন যুবলীগের উদ্যোগে দুস্থদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ

Alokito Narayanganj24
মে ২৪, ২০১৯ ৮:৪১ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : ফতুল্লায় দুস্থ মানুষের মাঝে বস্ত্র বিতরণ করলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলী। ২৪ মে শুক্রবার বেলা ১১টার দিকে ফতুল্লার দাপা বাইতুস সালাত বাজার মাঠে ফতুল্লা ইউনিয়ন যুবলীগের উদ্যোগে এ বস্ত্র বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মীর সোহেল আলী বলেন, আমি চাই সমাজের একটি মানুষও যেন ঈদের আনন্দ থেকে বঞ্চিত না হয়। আসন্ন ঈদে সমাজের সর্বস্তরের মানুষের মুখে আনন্দের হাসি ফুটে উঠুক। তাই যার যার সামর্থ্য অনুযায়ী আশপাশের অসহায়-গরীব দুঃখীদের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিতে হবে।

ফতুল্লা ইউনিয়ন বৃহত্তর ১, ২ ও ৩নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক শেখ মোঃ মেহেদী হাসান শাহীনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী শেখ শওকত আলী, মোশারফ হোসেন, শেখ মোক্তার হোসেন, শেখ আলী হোসেন, আমির হোসেন মুরব্বী, শেখ মুইজউদ্দিন মজু, শাহজাহান কাজী। ঈদ বস্ত্র বিতরণ অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন, ফতুল্লা ইউনিয়ন বৃহত্তর ১, ২ ও ৩নং ওয়ার্ড যুবলীগের যুগ্ম সম্পাদক সৈয়দ আজিজুর রহমান তমাল ও সাংগঠনিক সম্পাদক শেখ মোঃ জনি।

এসময় আরও উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা যুবলীগের দপ্তর সম্পাদক শেখ মোঃ ইদ্রিস, যুবলীগ নেতা সাইফুল, হানিফ সরকার, আমির ফয়সাল, শেখ আল-আমিন, শেখ হাবিবুর রহমান হাবিব, শেখ রুবেল প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!