নারায়ণগঞ্জশুক্রবার , ৩ ডিসেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আমি নির্বাচিত হলে সন্ত্রাস ও মাদক মুক্ত করবো: সৈয়দ সুমন

Alokito Narayanganj24
ডিসেম্বর ৩, ২০২১ ৬:২৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ফতুল্লা ইউনিয়ন ১নং ওয়ার্ডে ইউপি সদস্য প্রার্থী সৈয়দ মো:সুমন শুক্রবার (৪ ডিসেম্বর) বাদ আছর তার নির্বাচনি এলাকায় ঘুরে ঘুরে ভোটারদের কাছে দোয়া চেয়ে ভোট প্রার্থনা করেন।

এ সময় তিনি ভোটারদের উদ্দেশ্যে বলেন, আমি নির্বাচিত হলে এলাকায় সন্ত্রাস ও মাদক মুক্ত করবো। আপনাদের বুঝতে হবে এ ওয়ার্ডে আরো যারা নির্বাচন করতে যাচ্ছে তাদের চাইতে আমি আলাদা। এ বিয়ষটি আপনাদের সকলকে অবগত করার জন্য বললাম এবং দীর্ঘদিন যাবৎ এ এলাকায় সামাজিক কর্মকান্ড পরিচালনা করে আসছি।

অন্যদের চাইতে যদি আমাকে যোগ্য প্রার্থী মনে করেন তাহলে আপনাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে মূল্যায়ন করবেন এবং পাশাপাশি অন্যান্য ভোটারদের কাছেও আমার জন্য দোয়া ও ভোট প্রার্থনা করবেন।

তিনি পরিচ্ছন্ন, দূষনমুক্ত, মাদক ও সন্ত্রাসমুক্ত অসাম্প্রাদায়িক নাগরিক বান্ধব ওয়ার্ড গঠনে দলমত নির্বিশেষে ওয়ার্ডের সবাইকে নিয়ে কাজ করার প্রতিশ্রুতি দেন।

এ সময়ে এলাকার গন্যমান্য ব্যাক্তি বর্গ উপস্থিত।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!