নারায়ণগঞ্জশনিবার , ৭ ডিসেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লা থানা আ‘লীগের সম্মেলনে বিশাল মিছিল নিয়ে লিটনের যোগদান

Alokito Narayanganj24
ডিসেম্বর ৭, ২০১৯ ৬:৪৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : ফতুল্লা থানা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে দৃষ্টিনন্দন শোডাউনের মাধ্যমে সম্মেলনে যোগদান করেছেন তারুন্যের অহংকার, তৃনমুল নেতাকর্মীদের নির্ভরতার প্রতিক,মুজিব আদর্শের অকুতোভয় সৈনিক,নারায়ণগঞ্জ- ৪ আসনের মাটি ও মানুষের নেতা,জননেতা আলহাজ্ব এ কে এম শামীম ওসমানের স্নেহধন্য ফতুল্লা থানা সেচ্ছাসেবকলীগ সভাপতি আলহাজ্ব ফরিদ আহম্মেদ লিটন ।

শনিবার (৭ ডিসেম্বর) সকালে দাপা ইদ্রাকপুর এলাকা থেকে ফরিদ আহম্মেদ লিটনের নেতৃত্বে হাজারো কর্মী সমর্থক নিয়ে নাসিম ওসমান মেমোরিয়াল (নম) পার্কে উপস্থিত হন।

শেখ শেখ শেখ মুজিব,লও লও লও সালাম,যোগ্য নেতা শামীম ভাই রাজপথ ছাড়ি নাই। আজকের সম্মেলন সফল হোক,সফল হোক।যোগ্য নেতা বাদল- শওকত ভাই, এ জুটির বিকল্প নাই।সভাপতি ও সম্পাদক হিসেবে তাদেরকেই চাই। এমন শ্লোগানে শ্লোগানে রাজপথ মুখরিত করে বিশাল গোডাউন নিয়ে সম্মেলনে যোগদান করেন ।
এসময় উপস্থিত ছিলেন, ফতুল্লা ইউনিয়নের সহ-সভাপতি আফসার উদ্দিন, যুগ্ন সাধারন সম্পাদক মহিউদ্দিন প্রধান, সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম, ১,২,৩ নং ওয়র্ড সভাপতি হাবিবুল কবির হাবিব,সাধারন সম্পাদক ওমর ফারুক, সাংগঠনিক সম্পাদক নিজাম মেম্বার ,সহ-সাংগঠনিক সম্পাদক সাদেকুল ইসলাম, ইউনিয়ন সেচ্ছাসেবকলীগ সভাপতি রাসেল আহম্মেদ মাসুম, আওয়ামীলীগ নেতা সিরাজুল ইসলাম সিরাজ, সালাউদ্দিন চৌধুরী। জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আরফান মাহামুদ বাবু,সহ-সাধারন সম্পাদক রুবেল চৌধুরী,পলাশ,আল-আমিন। সেচ্ছাসেবকলীগ নেতা মিন্টু পাল, এসএম আমান,ফরহাদ হোসেন, বিল্লাল হোসেন পাপ্পু, আমির হোসেন, টিটু প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!