নারায়ণগঞ্জমঙ্গলবার , ৩১ মার্চ ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি শরিফুল হকের ত্রাণ বিতরণ

Alokito Narayanganj24
মার্চ ৩১, ২০২০ ৮:০৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: প্রানঘাতি করোনা ভাইরাসের প্রভাবে সারাদেশের মত নারায়ণগঞ্জেও যখন অচলাবস্থা, খেটে খাওয়া মানুষ গুলো যখন বেকার হয়ে দিশেহারা তখন সেই সকল খেটে খাওয়া মানুষদের সহযোগীতার হাত বাড়িয়ে দিলেন ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি আবু মোঃ শরিফুল হক।

(৩১ মার্চ) মঙ্গলবার দুপুরে ফতুল্লার বিভিন্ন এলাকায় ৫০০ পরিবারের মাঝে ৫ কেজি চাউল, আধা কেজি ডাল, ২ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ ও ১ কেজি সয়াবিন তেল ও একটি হাত ধোয়ার সাবান এবং নগদ অর্থ বিতরণ করেন।

এসময় আবু মোঃ শরিফুল হক বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা জাতির উদ্দেশ্যে দেওয়া ভাষণে দেশবাসীকে করোনা ভাইরাস থেকে সতর্ক ও নিরাপদ থাকার আহবান জানিয়েছেন। সরকারের নির্দেশ অনুযায়ী সতর্কতা অবলম্বনসহ অযথা বাইরে চলাফেরা না করতে এবং সবাইকে জনসমাগম থেকে এড়িয়ে চলার জন্য আহ্বান জানাচ্ছি। আল্লাহর নিকট প্রার্থনা করুন যে আল্লাহ আমাদেরকে এই মহামারি থেকে রক্ষা করে। শুধু সচেতনতাই পারে আমাদেরকে রক্ষা করতে।

তিনি আরো বলেন, মহামারি করোনা ভাইরাসের দূর্যোগকালীন সময়ে সামাজিক দায়বদ্ধতা থেকে গরীব, অসহায়, দুঃস্থ ও নিম্ন আয়ের মানুষদের পাশে দাঁড়াতে পেরে নিজেকে গর্বিত মনে করছি।ধৈর্য, দায়িত্বশীলতা ও দেশপ্রেম নিয়ে একযোগে সবাইকে এই প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে কাজ করতে হবে। করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া হতদরিদ্র কেউ যেন না খেয়ে না থাকে, সেদিকে সবার লক্ষ্য রাখতে হবে।সবাইকে সাহায্যের হাত বাড়িয়ে দিতে হবে।

শরিফ বলেন, আমার নেতা নারায়ণগঞ্জের প্রাণ পুরুষ শামীম ওসমানের নির্দেশ দুর্যোগে মানুষের পাশে থাকা। জননেত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকতে কোনো মানুষ না খেয়ে কষ্ট পায় না। করোনা দুর্যোগে অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে স্বাধ্যমত কাজ করে চলছে। আর ধৈর্য, দায়িত্বশীলতা ও দেশপ্রেম নিয়ে একযোগে সবাইকে এই প্রাণঘাতী করোনাভাইরাস প্রতিরোধে কাজ করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন, কাজল চৌধুরী, সরকার মোঃ কনক, রাশের চৌধুরী, মোঃ রাসেল , উজ্জল, নিহাদ চৌধুরী, আশরাফুল, নুর নবী প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!