নারায়ণগঞ্জশুক্রবার , ২১ জুন ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লা প্রেস ক্লাবের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত

alokitonarayanganj
জুন ২১, ২০১৯ ১১:৩২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : ফতুল্লা প্রেস ক্লাবের সাধারণ সভা ও ঈদপূর্ণমিলনী অনুষ্ঠিত হয়েছে। গত বুধবার সন্ধ্যায় ফতুল্লা প্রেস ক্লাব মিলনায়তনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। আনন্দঘন পরিবেশে ফতুল্লা প্রেস ক্লাবের সদস্যদের উপস্থিতিতে ঈদপূর্ণমিলনী অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন, ওসি তদন্ত হাসানুজ্জামান, ফতুল্লা প্রেস ক্লাবের সভাপতি এম সামাদ মতিন, সাধারণ সম্পাদক আবদুর রহিম, সাবেক সভাপতি সৈয়দ ওবায়েদ উল্লাহ্, সহ-সভাপতি এড. মশিউর রহমান শাহিন, যুগ্ম সম্পাদক রিয়াদ মোঃ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আবদুল আলিম লিটন, অর্থ সম্পাদক শাকিল আহমেদ ডিয়েল, প্রচার সম্পাদক জি এ রাজু, দপ্তর সম্পাদক রফিক হাসান, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নিয়াজ মোঃ মাসুম, কার্যকরী সদস্য সেলিম মুন্সী, আলামিন প্রধান, রুহুল আমীন প্রধান, মাসুদ আলী, মোঃ সেলিম হোসেন, রাসেল আহমেদ, মুন্না, জাকির হোসেন রবিন, সাঈদ চৌধুরী প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!