নারায়ণগঞ্জশনিবার , ৮ মে ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লা প্রেস ক্লাবের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

Alokito Narayanganj24
মে ৮, ২০২১ ৯:০০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃফতুল্লা প্রেস ক্লাবের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে ফতুল্লা প্রেস ক্লাব ভবনে এই দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাকিবুজ্জামান, ফতুল্লা প্রেস ক্লাবের সভাপতি সৈয়দ ওবায়েদ উল্লাহ, সাবেক সভাপতি এম সামাদ মতিন, সহ-সভাপতি এড. মশিউর রহমান শাহিন, সাংগঠনিক সম্পাদক নিয়াজ মোঃ মাসুম,সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিম লিটন,সাবেক সহ-সভাপতি রুহুল আমীন প্রধান, সেলিম মুন্সী, আলামিন প্রধান, মো: সেলিম হোসেন, শাকিল আহমেদ ডিয়েল,রফিক হাসান, জি এ রাজু, পিটয়ার চাঁন, পম আজিজ,বদিউজ্জামান, মেহেদী হাসান রাসেল, হারুন অর রশিদ সাগর, আনিসুল হক হিরা, আমিনুল ইসলাম মিশু, মাসুদ আলী,রাশেদ প্রমুখ।

এসময় মোনাজাত পরিচালনা করেন ফতুল্লা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক আবদুর রহিম। এসময় মুসলিম উম্মার মঙ্গল কামনা করা হয়। এছাড়া ক্লাবের মৃত এবং অসুস্থ সদস্যদের সুস্থতা কামনা করে দোয়া করা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!