নারায়ণগঞ্জমঙ্গলবার , ৭ জানুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লা মডেল থানার পুলিশের ৫ সদস্য প্রত্যাহার

Alokito Narayanganj24
জানুয়ারি ৭, ২০২০ ১২:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের ফতুল্লায় ইজিবাইক চালক টিপু হত্যাকাণ্ডের ঘটনায় দায়িত্বে অবহেলার কারণে সাব ইন্সপেক্টরসহ পুলিশের ৫ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে।

সোমবার (৬ জানুয়ারি) বিকালে এ তথ্য নিশ্চিত করেছেন জেলা পুলিশের আইওআই ইলিয়াস সরকার।

প্রত্যাহারকৃত পুলিশ সদস্যরা হলেন- এসআই মিজানুর রহমান-২, কনস্টেবল সফিক, হাবিবুর রহমান, ফজলুল হক এবং পুলিশের গাড়িচালক কনস্টেবল আলমগীর।

গত ৪ জানুয়ারি নারায়ণগঞ্জের ফতুল্লার কাশিপুরে ইজিবাইক চালক টিপু হাওলাদার ছিনতাইকারীদের হাতে নিহত হয়। এ সময় দায়িত্বে অবহেলার অভিযোগে রবিবার রাতে ৫ পুলিশ সদস্যকে প্রত্যাহার করে পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়।

পুলিশ সূত্র জানা যায়, শনিবার দিবাগত রাতে সদর উপজেলার কাশিপুর ইউনিয়নের চর কাশিপুরসহ আশপাশের কয়েকটি এলাকায় ফতুল্লা মডেল থানার ঈগল টিমের দায়িত্বে ছিলেন এসআই মিজানুর রহমান-২ ও সঙ্গীয় ফোর্স। ওইদিন রাতেই ইজিবাইক চালক টিপু সুলতানকে ছুরিকাঘাত করে ইজিবাইক ছিনিয়ে নেয় ছিনতাইকারীরা। এ ঘটনায় ইজিবাইক চালক রাতেই মারা যান। এতে দায়িত্বরত টহল টিম তাদের দায়িত্ব পালন করেননি বলে মনে করেন জেলা পুলিশ। তাই দায়িত্ব অবহেলার কারণে এসআই মিজানুর রহমানসহ তার সঙ্গীয় ফোর্সদের থানা থেকে প্রত্যাহার করা হয়।

এ ব্যাপারে প্রত্যাহার হওয়া এসআই মিজানুর রহমান জানান, ৪ জানুয়ারি রাতে কাশিপুর এলাকায় ইজিবাইক চালক খুন হয়। ওই রাতে সেই এলাকায় আমার ডিউটি ছিল। দায়িত্ব অবহেলার কারণে আমাকে পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!