নারায়ণগঞ্জবুধবার , ২৫ নভেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির নির্বাচিত সদস্যকে ফুলেল শুভেচ্ছা

Alokito Narayanganj24
নভেম্বর ২৫, ২০২০ ১:২২ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির নির্বাচিত মোঃ সোহেল আহম্মেদ সাধারন সম্পাদক ও মোঃ ফয়সাল আহম্মেদ সাংগঠনিক সম্পাদক, ইমতিয়াজ আহম্মেদ রাসেল প্রচারও প্রকাশনা বিষয়ক সম্পাদক নির্বাচিত হওয়ায় ফতুল্লা ব্লাড ডোনার্স নারায়ণগঞ্জ এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সংগঠনের সকল নেতৃবৃন্দরা।

সংগঠনের সভাপতি আশরাফুল ইসলাম তৌকির বলেন, সাংবাদিকতা একটি মহান পেশা । এ পেশার প্রতি দুর্বলতা রয়েছে অধিকাংশ সচেতন মানুষের । সাংবাদিকতা পেশায় যেমন রয়েছে ঝুঁকি, তেমন রয়েছে সম্মান । আর এই কারনেই আমরা সংবাদপত্রকে সমাজের দর্পন বলি । সাংবাদিকদের জাতির বিবেক বলে আখ্যায়িত করা হয় । এ ছাড়া সংবাদ পত্র রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ হিসেবেও স্বীকৃত। একজন সৎ নির্ভিক ও নিরপেক্ষ সাংবাদিক সমাজের কাছে যেমন সমাদৃত তেমন দুর্নীতিবাজ , সন্ত্রাসী ,চোরাচালানী, মাদকদ্রব্য ব্যবসায়ী ও সমাজ বিরোধীদের কাছে আতংক । আমরা সাধারন মানুষ সব সময় দেশের উন্নয়নে ভূমিকা রাখতে সাংবাদিকদের প্রতি বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের আহ্বান জানাচ্ছি।

এ সময় উপস্থিত ছিলেন, সংগঠনের সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার এস এম সানী, যুগ্ন সাধারন সম্পাদক সাহাদাৎ হোসেন সাদু, সাংগঠনিক সম্পাদক রাসেল মাহমুদ, আপ্পায়ন বিষয়ক সম্পাদক জাহিদ তালুকদার প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!