নারায়ণগঞ্জমঙ্গলবার , ৩০ আগস্ট ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের কমিটি ভেঙ্গে দেয়া হয়েছে

Alokito Narayanganj24
আগস্ট ৩০, ২০২২ ৫:০৭ অপরাহ্ণ
Link Copied!

প্রেস বিজ্ঞপ্তি: ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের কমিটি ভেঙ্গে দেয়া হয়েছে। ক্লাবের গঠনতন্ত্রের অনুচ্ছেদ ৫ এর (১) ধারা মোতাবেক কিছু সদস্য দ্বৈত ক্লাবের সদস্য হওয়াতে তাদের সদস্য পদ গঠনতন্ত্র অনুযায়ী বাতিল হয়ে যায়। তাই গঠনতন্ত্রের-৬ অনুচ্ছেদ এর ৬ ধারা মোতাবেক একাধিক পদ শূন্য হওয়াতে কমিটি ভেঙ্গে দেওয়া হয়।

গত সোমবার (২৯ আগষ্ট) সন্ধ্যায় ফতুল্লা রিপোর্টার্স ক্লাব মিলানায়তনে কার্যকরী কমিটির সভায় এই সিদ্ধান্ত গ্রহন করা হয়।

কার্যকরী কমিটির সাংগঠনিক সম্পাদক রফিকুল্লাহ রিপন, কার্যকরী সদস্য মনির হোসেন-২ ও কার্যকরী সদস্য আনোয়ার হোসেন সজিব এর সদস্য পদ বাতিল হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন সাবেক কার্যকরী কমিটির সভাপতি কাজী আনিসুর রহমান, সিনিয়র সহ-সভাপতি মনির হোসেন, সহ-সভাপতি সৈয়দ শহীদুজ্জামান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নজরুল ইসলাম সুজন, সাংগঠনিক সম্পাদক রফিকুল্লাহ রিপন, অর্থ সম্পাদক রাকিব চৌধুরী শিশির, দপ্তর সম্পাদক মনিকা আক্তার, সমাজকল্যাণ সম্পাদক মোস্তাক আহম্মেদ সুমন, ক্রীয়া ও সাংস্কৃতিক সম্পাদক জুয়েল চৌধুরী, কার্যকরী সদস্য রনজিৎ মোদক, মনির হোসেন-২ ও আনোয়ার হোসেন সজিব ।

পরে তিন সদস্য বিশিস্ট একটি আহবায়ক কমিটি গঠন করা হয়। আহবায়ক কমিটির সদস্যরা হলেন কাজী আনিসুর রহমান, মনির হোসেন, রনজিৎ মোদক।

তবে রনজিৎ মোদক অসুস্থ থাকায় কমিটিতে থাকতে অপারাগতা প্রকাশ করায় তার স্থলে জুয়েল চৌধুরীকে রাখা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!