নারায়ণগঞ্জশনিবার , ২২ জুন ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের নতুন কমিটি গঠন

Alokito Narayanganj24
জুন ২২, ২০১৯ ১১:৫০ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : শনিবার ২২ জুন বিকালে ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সভায় সর্ব সম্মতিক্রমে ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। সভাপতি পদে প্রবীণ সাংবাদিক রণজিৎ মোদক ও সাধারণ সম্পাদক পদে দৈনিক দেশের আলো পত্রিকার সাংবাদিক কাজী আনিসুর রহমানকে নির্বাচিত করে ১৩ সদস্য বিশিষ্ট (২০১৯-২০২১ইং) কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

অন্যান্য পদে যারা রয়েছেন- সিনিয়র সহ-সভাপতি পদে দি ডেইলি সান পত্রিকার সাংবাদিক মনির হোসেন, সহ-সভাপতি পদে দৈনিক ভোরের কথার সম্পাদক মোঃ আরিফুজ্জামান, যুগ্ম সম্পাদক পদে দৈনিক সচেতন পত্রিকার সাংবাদিক এ আর কুতুবে আলম, সাংগঠনিক সম্পাদক পদে দৈনিক নারায়ণগঞ্জের শতকথা পত্রিকার সাংবাদিক নজরুল ইসলাম সুজন, কোষাধ্যক্ষ পদে দৈনিক ইয়াদ পত্রিকা ও কুয়াকাটা নিউজ-এর সাংবাদিক মুন্নি আলম মনি, দপ্তর সম্পাদক পদে দৈনিক সবার কন্ঠ পত্রিকার সাংবাদিক রাকিব চৌধুরী শিশির, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক পদে অগ্রবানী প্রতিদিন পত্রিকার সাংবাদিক আনোয়ার হোসেন সজীব, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে অগ্রবানী প্রতিদিন পত্রিকার সাংবাদিক জুয়েল চৌধুরী, কার্যকরী সদস্য পদে নিউজ এন্ড ২৪ ডট কমের সাংবাদিক সৈয়দ শহীদুজ্জামান, কার্যকরী সদস্য পদে দৈনিক দিনকাল পত্রিকার সাংবাদিক মোঃ শাহীন চৌধুরী ও কার্যকরী সদস্য পদে দৈনিক ভোরের কথার সাংবাদিক মোস্তাক আহমেদ সুমন।

সভায় সভাপতিত্ব করেন ক্লাবের সভাপতি রণজিৎ মোদক। এসময় আরও উপস্থিত ছিলেন, সমাজসেবক মোবারক হোসেন চৌধুরী (হান্নান), আব্দুর রহমান লিটন ও সাংবাদিক নুর আমিন সহ আরো অনেকে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!