নারায়ণগঞ্জসোমবার , ১১ ডিসেম্বর ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লা রিপোর্টার্স ক্লাবে সাধারণ সভা অনুষ্ঠিত

Alokito Narayanganj24
ডিসেম্বর ১১, ২০২৩ ৯:৫৭ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা: ফতুল্লা রিপোর্টার্স ক্লাবে সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১১ ডিসেম্বর) সকালে ক্লাব মিলায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

সভা শেষে সভাপতি কাজী আনিসুর রহমানের বড় বোন ও সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেনের সজীবের পিতার রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এ ছাড়া দেশ ও জাতির কল্যাণ ও সমৃদ্ধি কামনা করে মোনাজাত করা হয়।

এছাড়াও ক্লাবের নতুন সদস্য হিসেবে মোঃ ফয়সাল আহমেদ, মোঃ জাকির আহমেদ, মাওঃ সাব্বির আহমাদ ও আব্দুল্লাহ আল ফারুক রিংকুকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।

রিপোর্টার্স ক্লাবের সভাপতি কাজী আনিসুর রহমানের সভাপতিত্ত্বে ও সাধারণ সম্পাদক মো. মনির হোসেনের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন ক্লাবের সহ-সভাপতি আশরাফুল হক আশু, যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম সুজন, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন সজীব, অর্থ বিষয়ক সম্পাদক সাদ্দাম হোসেন শুভ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জুয়েল চৌধুরী, সমাজ কল্যান সম্পাদক ফজলুল হক পলাশ, কার্যনির্বাহী সদস্য রনজিত মোদক, সদস্য মোঃ বিল্লাল হোসেন পাপ্পু প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!